টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের দল ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে। দক্ষিণ আফ্রিকার মাটিতে ২০২৩ নারী টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। ১৫ সদস্যের দলকে নেতৃত্ব দিবেন নিগার সুলতানা জ্যোতি। বিস্তারিত..

সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসব: পূজা চেরি

হাওর বার্তা ডেস্কঃ নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। গেলো কয়েক মাসে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় ছিলেন তিনি। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনে সমালোচনার মুখে বিস্তারিত..

বহিষ্কারাদেশ প্রত্যাহারের চিঠি পেলেন জাহাঙ্গীর আলম

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের বহিষ্কারাদেশ প্রত্যাহারের বিষয়টি আগেই জানানো হয়েছিল।এবার আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো। বিস্তারিত..

সিলেটে ‘পলো বাওয়া’ উৎসব উদযাপিত

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করা হলো ‘পলো বাওয়া’  উৎসবের। শনিবার (২১ জানুয়ারি) উপজেলার গোয়াহরি গ্রামের দক্ষিণের (বড়) বিলে এ উৎসব অনুষ্ঠিত হয়। এতে বিস্তারিত..

বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় বিশ্বব্যাংকের এমডি, যা চাইলেন অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মেগা প্রকল্পে অর্থায়নে বিশ্বব্যাংককে অনুরোধ জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। একই সঙ্গে এলডিসি উত্তরণে বিভিন্ন দেশের অভিজ্ঞতা বিনিময় করতেও বিশ্বব্যাংককে আহ্বান জানানো হয়। শনিবার দ্বিপাক্ষিক বিস্তারিত..

থানা থেকে ছাড়া পেয়ে রাখি সাওয়ান্তের বিস্ফোরক মন্তব্য

বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’খ্যাত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্তকে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) গ্রেপ্তার করা হয়। কয়েক ঘণ্টা জেরা করার পর সেদিনই তাকে ছেড়ে দেয় মুম্বাই পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছে ভারতীয় বিস্তারিত..

নিরাপদে সরে যান, না হলে পালাবার পথ পাবেন না

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার শুধু বলে দেশের উন্নয়ন করেছে। কিন্তু দেশের মানুষ তো কোনো উন্নয়ন দেখে না। আর এতই যদি উন্নয়ন বিস্তারিত..

বাংলাদেশের কৃষি উন্নত ও আধুনিক হচ্ছে: বার্লিনে কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলাদেশের কৃষি উন্নত ও আধুনিক কৃষির দিকে এগিয়ে যাচ্ছে। কৃষিকে লাভজনক, সহনশীল ও টেকসই করে গড়ে বিস্তারিত..

রাজপথে আতঙ্কের নাম বাইক রেসিং

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার রাজপথে আতঙ্কের নাম মোটরসাইকেল। দিনে দিনে যারপরনাই ভয়ঙ্কর হয়ে উঠেছে বাইকাররা। মানছে না নিয়ম, থামছে না পুলিশের সিগন্যালে। যে কারণে বেড়েছে দুর্ঘটনা, সংখ্যা বাড়ছে মৃত্যুর। ভয়ঙ্কর বিস্তারিত..

তাবলিগে নিয়মিত পড়া হয় যে ৩ বই

হাওর বার্তা ডেস্কঃ তাবলিগ জামাতের সামগ্রিক কার্যক্রম ছয় মূলনীতির ভিত্তিতে এবং পাঁচ ব্যক্তিগত কাজ ও  আট সম্মিলিত কাজের নিয়ম অনুসারে পরিচালিত হয়। ছয় মূলনীতির তৃতীয়টি ইলম ও জিকির (জ্ঞানচর্চা ও বিস্তারিত..