পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের নিয়ে গড়া হবে স্মার্ট বাংলাদেশ: স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ২০৪১ সালের মধ্যে যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে সেখানে সমাজের পিছিয়ে পড়া নারী ও শিশুসহ সকল মানুষের অর্ন্তভুক্তিমূলক অংশগ্রহণের বিস্তারিত..

আমবয়ানে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু হয়েছে । আজ শুক্রবার (২০ জানুয়ারি) ফজরের নামাজের পর পাকিস্তানের মাওলানা ওসমানের আম বয়ান দিয়ে শুরু হয়েছে এবারের বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সেই আলোচিত ছবিটি নিয়ে যা জানা গেল

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। ছবিটিতে দেখা গেছে, প্রধানমন্ত্রী একটি সরিষার তেলের বোতল হাতে হাসিমুখে দাঁড়িয়ে আছেন। ছবিটি এতটাই সাড়গা ফেলেছে যে বিস্তারিত..

মোগল আমলের সেতু ভাঙার সিদ্ধান্ত নিতে এবার গণশুনানির আয়োজন

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বাউসী এলাকায় মুগলদের সময়ে দেওরভাগা খালের ওপর একটি সেতু নির্মাণ করা হয়। মুগলদের তৎকালীন দেওয়ানের (রাজস্ব কর্মকর্তা) নির্দেশনায় নির্মিত সেতুটির নাম দেওয়া বিস্তারিত..

একসঙ্গে চার সন্তানের জন্ম দিলেন আঞ্জুয়ারা

জামালপুর শহরের দেওয়ানপাড়া বেসরকারি হাসপাতাল এ্যাপোলোতে আঞ্জুয়ারা বেগম (২১) নামের এক প্রসূতি চারটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে সিজারের মাধ্যমে তাদের জন্ম হয়। বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপহার দেব : মাহি

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, আজকে আমরা এখানে সবাই উপস্থিত হয়েছি নৌকায় ভোট চাওয়ার জন্য। আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, বিস্তারিত..

যে কারণে মুরগির পা খেতে বললো মিসর সরকার

গত পাঁচ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ মূল্যস্ফীতি দেখা দিয়েছে মিসরে। নিত্যপণ্যের দাম বাড়ছে। অনেক মানুষের নাগালের বাইরে চলে গেছে  সাধারণ খাদ্যপণ্য। এর মধ্যে মুরগিও রয়েছে। দুই বছর আগে দেশটিতে এক বিস্তারিত..

শহীদ আসাদের আত্মত্যাগ স্বাধীনতার ইতিহাসে অনন্য মাইলফলক: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ বলেছেন, গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে শহীদ আসাদের আত্মত্যাগ দেশের গণতন্ত্রপ্রেমী মানুষের জন্য অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে। তিনি শহীদ আসাদ দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) এক বিস্তারিত..

ইজতেমায় অংশ নিতে ঢাকায় ‘মানবতার ফেরিওয়ালা’ ওস্তাদ ইবিট লিও

হাওর বার্তা ডেস্কঃ টঙ্গীর তুরাগ তীরে অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমায় অংশ নিয়েছেন মালয়েশিয়ার মানবতার ফেরিওয়ালা ওস্তাদ ইবিট লিও। বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে ঢাকায় এসেছেন মালয়েশিয়ার সাধারণ মানুষের কাছে ‘মানবতার বিস্তারিত..

৮ হাজার ৬০০ বাংলাদেশি ফ্রান্সে রাজনৈতিক আশ্রয় চান

হাওর বার্তা ডেস্কঃ ফ্রান্সে রাজনৈতিক আশ্রয়ের জন্য গত বছর আবেদন করা বিদেশি নাগরিকদের পরিসংখ্যার প্রকাশ করেছে দেশটির আশ্রয় প্রদান সম্পর্কিত দপ্তর (অফপ্রা)। সেই তালিকা বিশ্লেষণ করে জানা গেছে, গত বছর বিস্তারিত..