মদনে বিভাগীয় কমিশনার (অতি.) কে ফুল দিয়ে বরণ

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ ময়মনসিংহ বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) মোঃ আনোয়ার হোসেনের আগমন উপলক্ষ্যে মদন উপজেলা প্রশাসন ও চাঁনগাও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা মাধ্যমে স্বাগতম জানানো হয়। বৃহস্পতিবার (২২ বিস্তারিত..

দেশে খাদ্য ও অর্থনৈতিক সংকটে কৃষিঋণে গুরুত্ব দিচ্ছে ব্যাংক

হাওর বাতা ডেস্কঃ দেশে খাদ্য ও অর্থনৈতিক সংকট মোকাবিলায় সরকার কৃষি খাতে গুরুত্ব দিচ্ছে। এ ছাড়া দেশের ব্যাংকগুলোর এ ক্ষেত্রে ইতিবাচক মনোভাব বৃদ্ধি পাচ্ছে। এ কারণে কৃষিঋণ বিতরণ বেড়েছে। বাংলাদেশ বিস্তারিত..

রেড ক্রিসেন্ট ক্যাম্পের সমাপনী, ১৫০০ যুব স্বেচ্ছাসেবকের শপথ

হাওর বার্তা ডেস্কঃ মানবতার শক্তিতে বিশ্বাস রাখার শপথ গ্রহণের মধ্য দিয়ে শেষ হলো ১৪তম জাতীয় যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক ক্যাম্প ২০২২। বাংলাদেশসহ সাতটি দেশের ১ হাজার ৫০০ যুব স্বেচ্ছাসেবক অংশ বিস্তারিত..

শীতকালীন ভ্রমণে বাংলাদেশের বৈচিত্র্যময় সৌন্দর্যের কয়েকটি জায়গা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে প্রতি বছরই শীতকালীন ছুটির সময় একসাথে বেড়াতে যাওয়া অনেকটা পারিবারিক নিয়ম বললেই চলে। তাই, শীত শুরু হতে না হতেই বাসায় শুরু হয়ে যায় ছুটি পরিকল্পনার এক বিস্তারিত..

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আজ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক সভা বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। বুধবার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

সংসদ নির্বাচন নিয়ে আন্তর্জাতিক বা বৈদেশিক কোনো চাপ নেই: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনের ওপর আন্তর্জাতিক সম্প্রদায় বা বৈদেশিক কোনো চাপ নেই। বৈদেশিক রাষ্ট্রদূতরা যেসব মন্তব্য করছেন তা সরকার বুঝবেন। এটি তাদের দ্বি-পাক্ষিক বিষয় এবং এ নিয়ে কোনো মন্তব্য বিস্তারিত..

মাদক মামলায় পরী মণিসহ ৩ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ অব্যাহত

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরী মণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ অব্যাহত রেখেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল বিস্তারিত..

দেশের জন্য কে কতটুকু উন্নয়ন করেছে, জনগণ বিবেচনা করবে

হাওর বার্তা ডেস্কঃ ধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা ৩০ বছর ক্ষমতায় ছিল, তারা কী করেছে আর আওয়ামী লীগ কী করেছে, আমি আশা করি দেশবাসী বিবেচনা করে দেখবেন। আমরা বিশ্বাস করি বিস্তারিত..

মেট্রোরেলে নিজে টিকিট কেটে প্রথম যাত্রী হবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ ডিসেম্বর মেট্রোরেল উদ্বোধন করবেন। ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উপস্থিত থেকে মেট্রোরেল উদ্বোধন করবেন তিনি। নিজে টিকিট কেটে প্রথম যাত্রী হিসেবে মেট্রোরেলে বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের উদ্দেশে ইউক্রেন ছাড়লেন জেলেনস্কি

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার সঙ্গে যুদ্ধ শুরুর পর প্রথমবারের মতো বিদেশ সফর করছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। আজ বুধবার তিনি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের উদ্দেশে রওনা হয়েছেন। সফরকালে হোয়াইট হাউসে মার্কিন প্রেসিডেন্ট বিস্তারিত..