,

ফ্রান্সকে অবিশ্বাস্যভাবে সমতায় ফেরালেন এমবাপ্পে

হাওর বার্তা ডেস্কঃ ম্যাচের প্রথমার্ধের জোড়া গোলে এগিয়ে থেকে আর্জেন্টিনা শিরোপা জয়ের কাছাকাছি চলে গেছিলেন। ম্যাচের ৮০তম মিনিট পর্যন্ত ব্যবধান এমনই ছিল। কিন্তু ফ্রান্সকে অবিশ্বাস্যভাবে সমতায় ফেরালেন এমবাপ্পে। বিস্তারিত..

‘প্রেডিকশনের দরকার নেই, মেসি কাপ জিতবে এটাই হলো শেষ কথা’

হাওর বার্তা ডেস্কঃ আজ থেকে আট বছর আগের বেদনা এখনও ভুলতে পারেননি আর্জেন্টাইন সমর্থকরা। সে বছর বিশ্বকাপ জয়ের খুব কাছে গিয়েও স্বপ্নভঙ্গের বেদনায় পুড়তে হয়েছিল লিওনেল মেসিকে। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের বিস্তারিত..

বিশ্বকাপের সমাপনী মাতালেন বলিউড তারকা নোরা ফাতেহি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপ ফাইনাল শুরুর দেড় ঘণ্টা আগে শুরু হলো জমজমাট সমাপনী অনুষ্ঠান। আয়োজকরা বলেছিল মাত্র ১৫ মিনিটেই তারা তাক লাগিয়ে দিতে চায় পুরো বিশ্বকে। ১৫ মিনিট নয়, আরেকটু বিস্তারিত..

পেলের পাশে রইলো লিওনেল মেসি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে সর্বোচ্চ গোলের রেকর্ডে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের পাশে বসলেন লিওনেল মেসি। পেলের মতো মেসি ১২টি করে গোল করেছেন। ফ্রান্সের বিপক্ষে কাতার বিশ্বকাপের ফাইনালে ২৩ মিনিটে ডি মারিয়াকে বিস্তারিত..

ডি মারিয়ার বক্সের মধ্যে গোলে দ্বিগুণ করল আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ পেনাল্টি থেকে লিওনেল মেসির করা গোলে ২৩ মিনিটেই এগিয়ে গেল আর্জেন্টিনা। আনহেল দি মারিয়াকে ডি বক্সের মধ্যে ফ্রান্সের ফুটবলার উসমান দেম্বেল ফাউল করায় পেনাল্টি দিয়েছিলেন রেফারি। উগো বিস্তারিত..

মেসির যাদুকর দুই গোলে এগিয়ে আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপের তৃতীয় শিরোপার লড়াইয়ে আর্জেন্টিনা-ফ্রান্স। কাতারের লুসাইল স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। ফ্রান্স এনিয়ে চতুর্থবার বিশ্বকাপ ফাইনালে খেলছে। ১৯৯৮ সালের পর ২০১৮ সালে শিরোপা জিতে নেয় ফরাসিরা। টানা বিস্তারিত..

একবার শক্ত করে জড়িয়ে ধরো, ভীষণ দরকার : মাহি

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস ও ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিভিন্ন সময় তার পোস্ট ভাইরাল হয়েছে। বিশেষ করে ড্রয়িং রুমের সোফায় বসে নায়িকার ভুনা খিচুড়ি বিস্তারিত..

অশুভ শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে মোকাবিলা করার আহ্বান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী

অশুভ শক্তি সম্পদ গ্রাসের লোভে বা রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য ধর্মকে ঢাল হিসেবে ব্যবহার করে ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করে। এ ধরনের অশুভ শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে মোকাবিলা করার আহ্বান জানিয়েছেন ধর্ম বিস্তারিত..

বিশ্বকাপে চতুর্থ হয়েই থামলো মরক্কোর স্বপ্নযাত্রা

বিশ্বকাপ শুরুর আগে যদি কেউ বলতো মরক্কো বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে সেটি হয়তো সবাই তুড়ি মেরে উড়িয়ে দিতেন। কিন্তু সেটি করিয়ে দেখিয়েছে মরক্কো। সেমিফাইনালে ফ্রান্সের কাছে হেরেছিল। এবার ক্রোয়েশিয়ার সঙ্গে তৃতীয় বিস্তারিত..

ভারত আমাদেরকে সহযোগিতা না করতো, ৯ মাসে আমরা স্বাধীনতা পেতাম না

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, প্রতিবেশী দেশ ভারত যদি মুক্তিযুদ্ধে আমাদের সহযোগিতা না করতো, তাহলে মাত্র ৯ মাসে আমরা স্বাধীনতা পেতাম না। সে জন্য ভারতের প্রতি আমরা বিস্তারিত..