নান্দনিক কর্মযজ্ঞ ভীতির জনপদের পরিচয় বদলাবে শিল্পের ছোঁয়ায়

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ধামাইল ঢালীবাড়ি মোড় এলাকায় রেলসড়ক আর আঞ্চলিক মহাসড়ক পরস্পর আড়াআড়িভাবে অতিক্রম করেছে। ওই এলাকায় সড়কের দুই পাশের ঢালে লোকজ নানা বিষয়ের ছবি আঁকা হচ্ছে। বিস্তারিত..

পুলিশের ঊর্ধ্বতন ৭০ কর্মকর্তার বদলি ও পদায়ন

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৬২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে বিস্তারিত..

১০ ডিসেম্বর ঘিরে নজরদারি বাড়িয়েছে আইনশৃঙ্খলা বাহিনী

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১০ ডিসেম্বরকে কেন্দ্র করে উত্তপ্ত রাজনৈতিক অঙ্গন। ওই দিনটিকে ঘিরে আগে থেকেই গোয়েন্দা নজরদারি শুরু করেছেন আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা। বিভাগীয় শহর ছাড়া উপজেলা পর্যায়েও চলছে গোয়েন্দা বিস্তারিত..

জীবাশ্ম জ্বালানির প্রাপ্যতা হ্রাস গভীর চিন্তার বিষয়: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, সারাবিশ্বে বিদ্যুৎ উৎপাদন থেকে শুরু করে পরিবহন, শিল্পকারখানাসহ অর্থনীতির চালিকাশক্তি হিসেবে জীবাশ্ম জ্বালানি ব্যাপকভাবে ব্যবহৃত হচ্ছে। জীবাশ্ম জ্বালানি এখন শুধুমাত্র একটি ভোগ্যপণ্য বিস্তারিত..

৩১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন। ক্লাবটি নির্বাচন উপলক্ষে আট সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেছে। সোমবার (৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিস্তারিত..

পদ্মায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা

হাওর বার্তা ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের পদ্মায় পাওয়া যাচ্ছে না ইলিশ। ইলিশ জালে ধরা না পড়ায় দিশেহারা হয়ে পরেছেন জেলেরা। এই জেলার দুই হাজারের বেশি পরিবার পদ্মায় মাছ শিকার করে পরিবারের খরচ বিস্তারিত..

বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের: ‘ডিসেম্বরে খেলা হবে’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, খেলা হবে, ডিসেম্বরে খেলা হবে। বিএনপির আন্দোলনের বিরুদ্ধে খেলা হবে। ভোট চোরের বিরুদ্ধে খেলা হবে। ভূয়া বিস্তারিত..

ভুটানের জালে বাংলাদেশের ৯ গোল উড়িয়ে শিরোপা

হাওর বার্তা ডেস্কঃ সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতার প্রথম ম্যাচে ভুটানকে ৮-০ গোলে উড়িয়ে দিয়ে শিরোপার লড়াই শুরু করেছিল বাংলাদেশের মেয়েরা। এবার বাংলাদেশ জিতল ৯-০ গোলের ব্যবধানে। এই টুর্নামেন্টে একই বিস্তারিত..

প্রধানমন্ত্রীর পরিবারের প্রটোকল অফিসার পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ২

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর পরিবারের প্রটোকল অফিসারের পরিচয়ে প্রতারণার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বদলি বাণিজ্য, টেন্ডারবাজি ও প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাৎ করার কারণে তাদের গ্রেপ্তার করা হয়। বিস্তারিত..