ইটনায় জাতীয় সমবায় দিবস উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” শ্লোগানে ৫১ তম জাতীয় সমবায় দিবস উদযাপন। শনিবার সকালে এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্নাঢ্য বিস্তারিত..

যাবে দাদু ভাই

ড. গোলসান আরা বেগমঃ যাবে দাদু ভাই আমার সেই ছোট্ট গাঁয়ে যেখানে আলো ছায়ার ভালোবাসা আছে সবুজ ঘাসে শুয়ে। সেথায় আছে শাপলা পুকুর সোনারোদে ভরপুর দিন দুপুর ঘরের পাশে গড়ায় বিস্তারিত..

মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলন আগামী ২৬ নভেম্বর

মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলন আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। শুক্রবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই তারিখ চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগের বিস্তারিত..

সমবায়ী প্রতিষ্ঠানকে জনমুখী হতে হবে: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ সমবায়ী প্রতিষ্ঠানকে জনমুখী হওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। পাশাপাশি প্রতিষ্ঠানগুলোর প্রতিটি ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতাও নিশ্চিতের তাগিদ দিয়েছে তিনি। শনিবার ৫১তম ‘জাতীয় সমবায় দিবস’ উপলক্ষে বিস্তারিত..

ডেনমার্কে কেমন আছে মুসলিমরা

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপের উত্তর-পশ্চিমের দেশ ডেনমার্ক। সরকারিভাবে এটি ‘কিংডম অফ ডেনমার্ক‘ নামে পরিচিত। ডেনমার্ক স্ক্যান্ডিনেভীয় অঞ্চলের অংশ। ঐতিহাসিক, সাংস্কৃতিক ও ভৌগলিকভাবে দেশটি উত্তরের স্ক্যান্ডিনেভীয় দেশগুলোর সঙ্গে ইউরোপের সেতুবন্ধন হিসেবে বিস্তারিত..

বই উৎসব: ব্যাহত ছাপার কাজ, এখনও বাকি ৯৯ ভাগ (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ কাগজ সঙ্কট, কালির মূল্যবৃদ্ধি ও বিলম্বিত দরপত্রে ব্যাহত হচ্ছে পাঠ্যবই ছাপার কাজ। নতুন শিক্ষাবর্ষ ঘনিয়ে এলেও প্রাথমিকের বই ছাপার কাজ এখনো ৯৯ ভাগ বাকি। প্রায় একই পরিস্থিতি বিস্তারিত..

রিমান্ড শেষে কারাগারে এরতেজা হাসান

হাওর বার্তা ডেস্কঃ জালিয়াতি ও প্রতারণার মামলায় দৈনিক ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক কাজী এরতেজা হাসানের এক দিনের রিমান্ড শেষ হয়েছে। রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার (৪ নভেম্বর) বিস্তারিত..

হত্যার পরিকল্পনা খবর একদিন আগেই জানতেন ইমরান খান

হাওর বার্তা ডেস্কঃ লংমার্চ চলাকালে হত্যাচেষ্টা করা হতে পারে এমন খবর একদিন আগেই পেয়েছিলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। শুক্রবার (৪ নভেম্বর) জাতির উদ্দেশে দেয়া এক বিস্তারিত..

ছাত্রলীগের ৩০তম কেন্দ্রীয় সম্মেলন আগামী ৩ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম কেন্দ্রীয় সম্মেলন আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়। গণমাধ্যমকে বিস্তারিত..