মাদ্রাসাতে বাংলা- ইংরেজি শিক্ষকদের নিয়োগ যোগ্যতা সংশোধন

হাওর বার্তা ডেস্কঃ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের ইংরেজি ও বাংলা বিষয়ের শিক্ষকদের নিয়োগের যোগ্যতা সংশোধন করা হয়েছে। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত বিস্তারিত..

বান্দরবানে ১২৪০ পরিবারের মাঝে বিনামূল্যে সোলার প্যানেল বিতরণ

 হাওর বার্তা ডেস্কঃ বান্দরবানের রোয়াংছড়ির দুর্গম এলাকায় ১ হাজার ২৪০টি পরিবারকে বিনামূল্যে সোলার প্যানেল বিতরণ করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এ সময় তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষের মাঝে বিদ্যুৎ বিস্তারিত..

দেশের বাইরে অবদান রাখছেন নারী উদ্যোক্তারা: স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, জাতীয় অর্থনীতিতে নিজেদের অবস্থান তৈরি করে নেয়ার পাশাপাশি দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও নারী উদ্যোক্তারা অবদান রাখছেন। শনিবার রাজধানীতে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের বিস্তারিত..

১১ নভেম্বর ঢাকায় যুবলীগের সমাবেশ

হাওর বার্তা ডেস্কঃ যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ১১ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ করবে সংগঠনটি। এতে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২২ বিস্তারিত..

মালটা চাষে কৃষকদের আগ্রহ বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী গারো পাহাড়ে সবুজ মালটা চাষে আগ্রহ বাড়ছে কৃষকদের। তাই প্রতি বছর স্থানীয় কৃষকরা নতুন নতুন মালটা বাগান সৃজন করছেন। উপজেলা কৃষি সুত্রে জানা বিস্তারিত..

সংবাদমাধ্যমে ৯ম ওয়েজবোর্ড বাস্তবায়ন সঙ্কট সমাধানে ডিইউজের এক মাসের আল্টিমেটাম

হাওর বার্তা ডেস্কঃ সংবাদমাধ্যমে ৯ম ওয়েজবোর্ড রোয়েদাদ বাস্তবায়ন, সাংবাদিকদের উপর হামলা-মামলা বন্ধ, ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন, পেশাদার সাংবাদিকদের অ্যাক্রিডিটেশন কার্ড কমানোর সিদ্ধান্ত বাতিল, সাপ্তাহিক ছুটি দু’দিনসহ চলমান সমস্যা-সঙ্কট সমাধানে আগামী বিস্তারিত..

দেশের ডেঙ্গু পরিস্থিতি সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে ভালো আছে বলেন স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বর্তমানে ডেঙ্গুর অবস্থা বেদনাদায়ক। কিন্তু দেশের অবস্থা সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম ও ফিলিপাইনসহ অনেক দেশের তুলনায় বিস্তারিত..

পুরুষেরা আমাকে ভয় পায়, তাই প্রেম হয়নি

হাওর বার্তা ডেস্কঃ নার্গিস ফাখরি একজন আমেরিকান মডেল যিনি মুলত বলিউডে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি সর্বপ্রথম আমেরিকার নেক্সট টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর তিনি ২০১১ বিস্তারিত..

নিরাপদ সড়ক দিবসে পাথওয়ের সচেতনতামূলক র‌্যালি

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে প্রতি বছরের মতো এবারও সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে র‌্যালির আয়োজন করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে। ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ বিস্তারিত..

তত্ত্বাবধায়কে ভোট হলে ১০ আসনও পাবে না আ.লীগ: মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি আরও বলেছেন, আন্দোলনের মধ্য দিয়ে এই বিস্তারিত..