একদিনে সর্বোচ্চ ৭১২ ডেঙ্গু রোগী হাসপাতালে, মৃত্যু ৩

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও ৭১২ জন নতুন রোগী দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। যা এবছর একদিনে সর্বোচ্চ হাসপাতালে ভর্তি রোগী। একই সময়ে ডেঙ্গু বিস্তারিত..

ক্রিমিয়ান সেতুতে গাড়িবোমা বিস্ফোরণে নিহত ৩

হাওর বার্তা ডেস্কঃ ক্রিমিয়ান সেতুতে গাড়িবোমা বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিহত হয়েছে। রাশিয়ার তদন্তকারী কমিটি এ তথ্য নিশ্চিত করেছে। খবর আল-জাজিরার। কমিটি এক বিবৃতিতে জানিয়েছে, ধারণা করা হচ্ছে সেতুর বিস্তারিত..

করিমগঞ্জে বজ্রপাতে পিতা নিহত, পুত্র গুরুতর

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে বজ্রপাতে মো. আক্কাস আলী (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় তার ছেলে আরকান (১৪) গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ বিস্তারিত..

স্বামী ১০ বছর ওমানে, কৃষকের হাত ধরে পালালেন দুই ছেলের মা

হাওর বার্তা ডেস্কঃ ১৫ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় সাহেদা বেগমের (৩৫)। তার পাঁচ বছরের মাথায় ওমানে পাড়ি জমান স্বামী ইমরান মাতুব্বর (৪০)। এখনো তিনি সেখানেই আছেন। ফলে ১৫ বছরের বিস্তারিত..

৩৬ দিন কারাভোগ শেষে দেশে ফিরলেন ৩১ ভারতীয় জেলে

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গোপসাগরে অনুপ্রবেশ করে মাছ ধরার অপরাধে আটক ৩১ ভারতীয় জেলেকে মুক্তি দিয়েছেন আদালত। এক মাস ছয় দিন কারাভোগের পর শনিবার (৮ অক্টোবর) দুপুরে আদালতের নির্দেশে বাগেরহাট জেলা বিস্তারিত..

কন্যা সন্তানের মা হচ্ছেন মাহি

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি মা হওয়ার খবরে সরগরম ঢালিউড। পরীমণি, বুবলীর ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান। এবার ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহিয়া মাহি জানালেন তার ঘর আলো করে আসছে কন্যা। বিস্তারিত..

মা আমার

অধ্যক্ষ গোলসান আরা বেগমঃ মা আমার সহজ সরল বোকা কাজে অকাজে সবাই দেয় ধোকা সবার জন্য প্রাণ কাঁদে মা’র সকল সুখে দুঃখে সাথী আমার। মা আমার হৃদয় খুলে দিতে পারে বিস্তারিত..

নেত্রকোনা সীমান্তে ৬ লাখ সাড়ে ৬ হাজার ৫ শত ভারতীয় রুপি উদ্ধার, আটক ২

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ নেত্রকোনা সীমান্তে কলমাকান্দায় শনিবার সকাল ৮টায় সুবাদার সেলিমের নেতৃত্বে ৬ লক্ষ ৬ হাজার ৫ শত ভারতীয় রুপি ও একটি মোটরসাইকেল সহ ২ জন ব্যবসায়ীকে আটক করেছে বিস্তারিত..

অভিনেত্রীদের ‘অনৈতিক’ প্রস্তাব, অভিযোগে জর্জরিত সাজিদ

হাওর বার্তা ডেস্কঃ হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বসের ঘরে হাজির হয়েছেন বলিউডের বিতর্কিত পরিচালক সাজিদ খান। মি’টু কাণ্ডে নাম জড়ানোর পর সাজিদকে বিগ বস ১৬’তে সুযোগ দেওয়ায় প্রতিবাদ বিস্তারিত..

পাকিস্তান-নিউজিল্যান্ড ম্যাচে বিবস্ত্র যুবকের কাণ্ড!

হাওর বার্তা ডেস্কঃ ক্রাইস্টচার্চে ত্রিদেশীয় সিরিজের মঞ্চে আজ শনিবার মুখোমুখি হয়েছে পাকিস্তান এবং নিউজিল্যান্ড। এই ম্যাচেই নিরাপত্তার বেড়াজাল ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন এক ব্যক্তি। যে কারণে কিছু সময় খেলা বিস্তারিত..