উসকানি দিচ্ছে মিয়ানমার, সতর্ক অবস্থানে বাংলাদেশ পররাষ্ট্র সচিব

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের না ফিরিয়ে আঞ্চলিক অস্থিতিশীলতা তৈরি করে ফায়দা লুটতে চায় মিয়ানমার। তবে তাদের এই উসকানিতে বাংলাদেশ পা দেবে না বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত পররাষ্ট্র সচিব রিয়ার এডমিরাল (অব.) বিস্তারিত..

পাম তেলে ১২ ও চিনিতে ৪ টাকা কমানোর সুপারিশ

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানান, নিত্যপ্রয়োজনীয় ৯টি পণ্যের মধ্যে দুটির দাম নির্ধারণের সুপারিশ করেছে ট্যারিফ কমিশন। রড ও সিমেন্টের দাম নির্ধারণে আরও সময় দরকার। অন্য ৫টি পণ্যের বিস্তারিত..

আর সময় নেই, সবাইকে ঐক্যবদ্ধ করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘দাবি একটাই এই সরকারকে পদত্যাগ করতে হবে। আওয়ামী লীগ সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তারা আমাদের স্বাধীনতার সমস্ত বিস্তারিত..

ইভ্যালি থেকে পদত্যাগ করেছে পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড

হাওর বার্তা ডেস্কঃ ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি থেকে পদত্যাগ করেছে সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) পরিচালনা ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাবেক অতিরিক্ত বিস্তারিত..

সেলিম খানের জামিন স্থগিত করে, আত্মসমর্পণের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ অবৈধ সম্পদ অর্জনের মামলায় চাঁদপুরের ‘বিতর্কিত’ চেয়ারম্যান সেলিম খানের জামিন স্থগিত করে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার আদালত। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) আপিল বিভাগের চেম্বার আদালতের বিচারপতি বিস্তারিত..

সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির কাছে মহা-হিসাব নিরীক্ষক ও বিস্তারিত..

২ বিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি বাংলাদেশকে

হাওর বার্তা ডেস্কঃ চলতি অর্থবছরে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি) বাংলাদেশকে প্রায় ২ বিলিয়ন মার্কিন ডলার ঋণ সহায়তা দেবে। সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য এ ঋণ প্রক্রিয়াধীন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সচিবালয়ে বিস্তারিত..

দাখিল পরীক্ষায় প্রক্সি, সুপারসহ দুই মাদ্রাসা শিক্ষকের কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে দাখিল পরীক্ষায় অবৈধ পন্থায় বহিরাগত ছাত্রীদের দিয়ে পরীক্ষা দেওয়ানোর অপরাধে উপজেলার হাকিমিয়া হাবিবিয়া মহিলা দাখিল মাদ্রাসার সুপার মো. সোলাইমান (৪৫) কে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড বিস্তারিত..

রাঙ্গামাটির দুই ফুটবলারের বাড়িতে জেলা প্রশাসক

হাওর বার্তা ডেস্কঃ সাফ নারী চ্যাম্পিয়নশিপে খেলা রাঙ্গামাটির দুই ফুটবলার রিতুপর্ণা চাকমা ও রুপনা চাকমার বাড়িতে গিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। এসময় তিনি উভয় পরিবারকে দেড় লাখ করে মোট বিস্তারিত..

দিনে দুপুরে সিলেটে ঢুকছে ভারতীয় গরু : অভিযানে ৪ গরু আটক

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের সীমান্ত দিয়ে অবাধে আসছে ভারতীয় গরু। রাতের পাশাপাশি এখন আসতে শুরু করেছে দিনদুপুরে। বিজিবি প্রায়ই অভিযান চালিয়ে গরু ধরলেও প্রতিরোধ করা যাচ্ছে না পাচারকারীদের। কিন্তু পাচারকারীদের বিস্তারিত..