রাঙ্গামাটির দুই ফুটবলারের বাড়িতে জেলা প্রশাসক

হাওর বার্তা ডেস্কঃ সাফ নারী চ্যাম্পিয়নশিপে খেলা রাঙ্গামাটির দুই ফুটবলার রিতুপর্ণা চাকমা ও রুপনা চাকমার বাড়িতে গিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। এসময় তিনি উভয় পরিবারকে দেড় লাখ করে মোট তিন লাখ টাকা পুরস্কার দিয়েছেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় নানিয়ারচর উপজেলায় রুপনা চাকমার বাসায় ও পরে কাউখালী উপজেলায় ঋতুপর্ণা চাকমার বাসায় যান তিনি।

জেলা প্রশাসক রুপনা চাকমার গ্রামে যাতায়াতের একটি ব্রিজ ও তাদের পরিবারের জন্য একটি ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সঙ্গে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুণ দেওয়ান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নিরুপা দেওয়ানসহ অনেকে উপস্থিত ছিলেন।

সাফ নারী চ্যাম্পিয়নশিপে সেরা গোলকিপার হয়েছেন রাঙ্গামাটির নানিয়ারচরের মেয়ে রুপনা চাকমা। অন্যদিকে, বাংলাদেশ নারী ফুটবল টিমের আরেক সেরা খেলোয়ার রিতুপর্ণা চাকমা কাউখালি উপজেলার মেয়ে।

এদিকে, এ দুই নারী ফুটবল তারকাকে নিয়ে আনন্দ-উল্লাসে ভাসছে পার্বত্য জেলা রাঙ্গামাটির মানুষ। তারা রাঙ্গামাটি পৌঁছালে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে বলেও জানান জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

তিনি বলেন, এ ফুটবল খেলোয়াররা আজ দেশের নাম সারাবিশ্বের কাছে পরিচিত করেছে। আমাদের রাঙ্গামাটির গর্ব তারা। তাদের মতো আরও অনেক খেলোয়ার যেন এ পার্বত্য জেলা থেকে গড়ে উঠতে পারে সেদিকে নজর দেবো। তাদের পরিবারের সীমাবদ্ধতা আমরা দেখে গেলাম, এ বিষয়ে কাজ করবো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর