হাওরের মিঠামইনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত শ্যামপুর মাদরাসা: পরীক্ষা ও সার্বিক পাঠদানে অনিশ্চয়তা

রফিকুল ইসলামঃ দুই-তিন মিনিটের ঘূর্ণিঝড়ের তান্ডবে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের বহুল আলোচিত শ্যামপুর দারুল উলুম দাখিল মাদরাসারটি সহকারী মৌলভী মো. মুজিবুর রহমানের নতুন বগাদিয়া গ্রামের বসতভিটা থেকে উড়ে গেছে। বিস্তারিত..

ইটনায় বিশ্ব নবীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

 ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে কিশোরগঞ্জের ইটনা উপজেলার সর্বস্তরের জনতার আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। সম্প্রতি ভারতের বিজিপি পার্টির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া টিমের সদস্য বিস্তারিত..

২৬ জুন থেকে পদ্মাসেতুতে যানবাহন চলবে: সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ উদ্বোধনের পরদিন অর্থাৎ ২৬ জুন সকাল থেকে পদ্মাসেতুতে যানবাহন চলাচল করবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার পদ্মাসেতুর মাওয়া প্রান্তে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিস্তারিত..

পদ্মা সেতুর উদ্বোধনের কারণে ২৫ জুনের এসএসসি পরীক্ষা ২৪ জুন

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের কারণে আগামী ২৫ জুনের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা ২৪ তারিখ হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। রোববার (১২ জুন)  দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত..

এখন থেকে বাংলায়ও প্রচারিত হবে জাতিসংঘের বার্তা

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘের কার্যক্রম সম্পর্কিত যাবতীয় তথ্য ইংরেজি, ফরাসি, রুশ ইত্যাদি ভাষার পাশাপাশি এখন থেকে বাংলায়ও পাওয়া যাবে। সংস্থাটির সাধারণ সভায় পাশ হয়েছে বহুভাষা ব্যবহারের প্রস্তাব। শুক্রবার এই সভা বিস্তারিত..

নতুন গান নিয়ে উচ্ছ্বসিত লায়লা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সুলতানা ইয়াসমিন লায়লার নতুন গান ‘অন্তরেতে দাগ লাগাইয়া রে’। দর্শক-শ্রোতা মহলে গানটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। বুধবার রাতে স্টার টি মিউজিক ইউটিউব বিস্তারিত..

সন্ধ্যার পর ভোট গণনা শুরু হলে জিন, ভূত সব দেখা যায়

হাওর বার্তা ডেস্কঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব রাজনৈতিক দলের অংশগ্রহণ নিশ্চিত করা না গেলে, তা গ্রহণযোগ্য হবে না বলে মনে করেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি), নির্বাচন কমিশনার বিস্তারিত..

২৬ জুন সকাল থেকে পদ্মা সেতুতে যান চলাচল শুরু

হাওর বার্তা ডেস্কঃ ২৫ জুন উদ্বোধনের পর ২৬ জুন সকাল ৬টা থেকে পদ্মা সেতুতে যানবাহন চলবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার পদ্মা সেতুর সার্ভিস এরিয়া ভবনে বিস্তারিত..

আমার ছবিতে টম ক্রুজের সিনেমার ফিল পাওয়া যাবে : অনন্ত জলিল

হাওর বার্তা ডেস্কঃ টম ক্রুজের ছবিতে যেমন সাউন্ড পাওয়া যায়, দিন দ্য ডে ছবিতেও তেমন ফিল পাওয়া যাবে- আসন্ন চলচ্চিত্র সম্পর্কে এমনটাই মূল্যায়ন করলেন অভিনেতা অনন্ত জলিল। প্রায় ৯ বছর বিস্তারিত..

বাংলাদেশের মূল্যস্ফীতি তুলনামূলক কম: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি বাজেট না পড়েই বিবৃতি দিয়ে দেয় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি ঠিকমতো বাজেট পড়েওনি। আগের দিনই বাজেট প্রতিক্রিয়ার বিবৃতি লিখে রাখে তারা। বিস্তারিত..