নেত্রকোনার কুদ্দুস বয়াতির মা না ফেরার দেশে

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ জনপ্রিয় সংগীতশিল্পী কুদ্দুস বয়াতির মা আমেনা চলে গেলেন না ফেরার দেশে। শনিবার (১১ জুন) দুপুর ২টায় তার মৃত্যু হয়েছে। খবরটি নিশ্চিত করেছেন শিল্পী নিজেই। বার্ধক্যজনিত কারণে মায়ের বিস্তারিত..

নীলফামারীতে বাড়ছে কফির সুবাস

হাওর বার্তা ডেস্কঃ পাহাড়ি জনপদকে ছাপিয়ে এবার নীলফামারীর কিশারগঞ্জে চাষ হচ্ছে কফির। কৃষকের আগ্রহ বাড়ায় কফি চাষ এখন ছড়িয়ে পড়েছে নীলফামারী জেলার ছয়টি উপজেলায়। ধান, গম, সরিষা আবাদ করে দাম বিস্তারিত..

যুক্তরাষ্ট্রে শাকিবের সঙ্গে মিশার নতুন সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ শাকিব খান ও মিশা সওদাগর একসঙ্গে অনেক সিনেমায় অভিনয় করেছেন। শাকিব-মিশা জুটিকে দর্শকও বেশ ভালোভাবেই নিয়েছে। গত বছরের নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব বিস্তারিত..

তিস্তার পানি বিপদসীমার ৩২ সেমি নিচে প্রবাহিত

হাওর বার্তা ডেস্কঃ ভারী বৃষ্টি ও উজানের ঢলে তিস্তা নদীর পানি বিপদসীমার কাছাকাছি পৌঁছে গেছে। নীলফামারীর ডালিয়া পয়েন্টে বিপদসীমা মাত্র ৩২ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। তিস্তা ব্যারাজ ডালিয়া পানি বিস্তারিত..

হবিগঞ্জে সবজি-চাষির শত কোটি টাকা মধ্যস্বত্বভোগীর পকেটে

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের বাহুবলে উৎপাদিত বিভিন্ন সবজি পাইকারি ব্যবসায়ীরা অল্প দামে কিনে খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করছেন কয়েকগুণ বেশি দামে। এতে মুনাফার বড় অংশ চলে যাচ্ছে মধ্যস্বত্বভোগীর পকেটে। ন্যায্যমূল্য বিস্তারিত..

কারা বিদেশে টাকা পাচার করে মানুষ জানে : সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মির্জা ফখরুলসহ দেশের একটি চিহ্নিত মহল বাংলাদেশ থেকে বিদেশে অর্থ পাচার হচ্ছে বলে অভিযোগ করছেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাদের বিস্তারিত..

অ্যাম্বারের কাছ থেকে ক্ষতিপূরণের টাকা নেবেন না জনি ডেপ!

হাওর বার্তা ডেস্কঃ প্রাক্তন স্ত্রী আম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জিতে গেছেন হলিউড তারকা জনি ডেপ। ভার্জিনিয়ার আদালত রায় দিয়েছে, ২০১৮ সালে প্রতি-সম্পাদকীয়তে নির্যাতনের ভুয়া অভিযোগ করে লিখে জনি ডেপের বিস্তারিত..

ভারতের সঙ্গে বাংলাদেশের আস্থা ও বিশ্বস্ততার সম্পর্ক

হাওর বার্তা ডেস্কঃ ভারতের কাছে দেশের স্বার্থ বিসর্জন দিয়ে সম্পর্ক টিকিয়ে রাখা হয়নি বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেন, ভারত বাংলাদেশের বিস্তারিত..

বাড়ছে যমুনার পানি, ভাঙছে বসতঘর

হাওর বার্তা ডেস্কঃ বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে সিরাজগঞ্জ পয়েন্টে যমুনা নদীর পানি আবারও বৃদ্ধি অব্যাহত রয়েছে। ফলে নদী তীরবর্তী এলাকায় দেখা দিয়েছে ভাঙন। বিলীন হচ্ছে বিস্তারিত..

কমলগঞ্জে ট্রেনে ভয়াবহ আগুন, সিলেটের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেসের বগিতে আগুনের ঘটনা ঘটেছে।  এ ঘটনায় সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। আগুন নিয়ন্ত্রণে কমলগঞ্জ ফায়ার সার্ভিস কাজ করছে বিস্তারিত..