মেহজাবীনের সঙ্গে অভিনয়ে প্রতিমন্ত্রী পলক

হাওর বার্তা ডেস্কঃ ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ নামে এক ওয়েবফিল্মে মেধাবী ও সংগ্রামী গৃহবধূর চরিত্রে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। আর সেই ওয়েবফিল্মে দেখা যাবে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী বিস্তারিত..

কুয়েতের পর কাতারেও নিষিদ্ধ হলো ভারতীয় চলচ্চিত্র

হাওর বার্তা ডেস্কঃ ইসলামবিদ্বেষের অভিযোগে কুয়েত ও কাতারে ভারতীয় ছবি বিস্টকে নিষিদ্ধ করা হয়েছে। মধ্যপ্রাচ্যের এ দেশগুলোর সরকার ভারতীয় এ চলচ্চিত্রকে নিষিদ্ধ করার বিষয়ে বলেছে, বিস্ট নামের এ ভারতীয় ছবিতে বিস্তারিত..

দেবরকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করল ভাবি

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন বাড়ির উঠানের সীমানা বিরোধ নিয়ে ভাবি লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে দেবর সাইফুল ইসলাম ওরফে সাইফুলকে (৪০)। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ বিস্তারিত..

রোহিঙ্গা গণহত্যার কথা স্বীকার করলেন মিয়ানমারের সেনা কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গাদের নির্বিচারে হত্যা তথা গণহত্যার কথা স্বীকার করলেন দেশটির সেনাবাহিনীর এক দলত্যাগী ক্যাপ্টেন। দলত্যাগীর নাম নায় মিয়ো থেট। গত ৬ বছর ধরে রাখাইনে দায়িত্ব পালন বিস্তারিত..

বাঁধ নির্মাণে অনিয়মের বিষয়টি প্রধানমন্ত্রীকে অবহিত করা হবে: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, হাওরে বাঁধ নির্মাণ প্রকল্পে রক্ষণাবেক্ষণ আশানুরূপ হয়নি। বাঁধ নির্মাণ কমিটিতে অনিয়ম হয়েছে সে বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করা হবে আর হাওরের ক্ষতিগ্রস্ত কৃষকদের বিস্তারিত..

৪ ধরনের নারীকে বিয়ে করলে সংসার হবে ‘জাহান্নাম

হাওর বার্তা ডেস্কঃ মানবকল্যাণের ধর্ম ইসলাম। ইসলামের উদ্দেশ্যই হলো মানবের জাগতিক ও পারলৌকিক কল্যাণ। মানুষের সব প্রাকৃতিক ও সামাজিক চাহিদা সহজ, সুন্দর, মার্জিত ও পরিশীলিত উপায়ে পূরণ করাই ইসলামি শরিয়তের বিস্তারিত..

মালয়েশিয়ায় রোজা না রাখায় ২ ব্যক্তি অর্থদণ্ডসহ ২ বছরের কারাদণ্ডের মুখোমুখি

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র রমজান মাসে সামর্থ্য থাকা সত্ত্বেও রোজা না রেখে রেস্টুরেন্টে পানাহার করা অবস্থায় ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে মালয়েশিয়ার পুলিশ। এসময় পুলিশ ও কেলান্তান ইসলামিক রিলিজিয়াস অ্যাফেয়ার্স ডিপার্টমেন্ট যৌথ বিস্তারিত..

পরকীয়ার বিচ্ছিন্ন ঘটনায় স্ত্রীর ভরণপোষণ বন্ধ নয়: দিল্লি হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ স্ত্রী যদি ‘বিচ্ছিন্নভাবে’ পরকীয়ায় জড়ান, অর্থাৎ স্বামীকে ত্যাগ করে তিনি যদি প্রেমিকের সঙ্গে স্থায়ীভাবে বসবাস না করেন, তাহলে তার ভরণপোষণ বন্ধ করা যাবে না। শুক্রবার (১৬ এপ্রিল) বিস্তারিত..

বিটিভির ‘চায়ের আড্ডা’য় জায়েদ-নিপুণ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সাধারণ সম্পাদক পদ নিয়ে এখনো লড়ছেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপূন। তারা অপেক্ষায় আছেন আদালতের চূড়ান্ত রায়ের। তবে সেসব জটিলতা এক পাশে রেখে বিস্তারিত..

কিশোরগঞ্জে হাওরের ক্ষতিগ্রস্ত কৃষকের ক্ষতিপূরণ দাবিতে মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে আসা পানিতে হাওরের ফসলহানির প্রতিবাদ ও ক্ষতিগ্রস্ত কৃষকের ক্ষতিপূরণের দাবিতে কিশোরগঞ্জে বাংলাদেশ কৃষক সমিতি ও ক্ষেতমজুর সমিতির যৌথ আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গত বিস্তারিত..