আপন ভাইদের ফাঁসাতে নিজ ঘরে আগুন দেওয়ার অভিযোগ

দিলীপ কুমার দাসঃ শেরপুরের শ্রীবরদীতে আপন ভাইদের ফাঁসাতে নিজ বসত ঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত ১০ মার্চ দিবাগত রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে। এ ঘটনায় বসত বিস্তারিত..

ময়মনসিংহে পুলিশি তৎপরতায় অপহৃত শিশু আধা ঘন্টায় উদ্ধার

দিলীপ কুমার দাসঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ৪ বছর বয়সী এক কন্যা শিশুকে অপহৃত উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও শিশুটির মায়ের একটি ব্যাগ, খোয়া যাওয়া টাকা ও ব্যাগে থাকা গয়নাগাটিও উদ্ধার করেছে পুলিশ।শিশুটি গফরগাঁও বিস্তারিত..

ভৈরবে সড়ক দুর্ঘটনায় গ্রাম পুলিশ ও স্কুল ছাত্র নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে সড়ক দুর্ঘটনায় একজন গ্রাম পুলিশ ও এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গজারিয়া গ্রামে সড়ক দুর্ঘটনায় দুইজন বিস্তারিত..

দ্রব্যমূল্য কমানোর দাবিতে কিশোরগঞ্জে সিপিবির বিক্ষোভ সমাবেশ ও মিছিল

হাওর বার্তা ডেস্কঃ ‘দাম কমাও, জান বাঁচাও’-এ স্লোগানে দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে ও ব্যবসায়ী সিন্ডিকেটের দৌরাত্ম্য বন্ধের দাবিতে কিশোরগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও লাল পতাকার মিছিল করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। বিস্তারিত..

দেখা দিলেন হাবু ভাই, জমে উঠেছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪

হাওর বার্তা ডেস্কঃ ব্যাচেলর পয়েন্ট বলতেই দর্শকের চোখে যে’কয়েকটি চরিত্র ভেসে ওঠে, সেগুলোর অন্যতম হলো কাবিলা, শুভ, হাবু ভাই ও পাশা। স্পষ্ট করে বলতে গেলে, এই চারটি চরিত্রই ধারাবাহিকটিকে অনেক বিস্তারিত..

ছাতা মাথায় নিয়ে মাছ শিকার করে যে পাখি!

হাওর বার্তা ডেস্কঃ ঘুঘু দেখেছ, ঘুঘুর ফাঁদ তো দেখনি। প্রবাদটি এমনিতেই তৈরি হয়নি। ঘুঘু যেমন চালাক পাখি তার জন্য তেমন কঠিন ফাঁদ। শিকার করতে কতই না ফন্দি আঁটতে হয় শিকারিকে। বিস্তারিত..

ভোজ্যতেল আমদানিতে ভ্যাট কমলো ১০ শতাংশ

হাওর বার্তা ডেস্কঃ ভোজ্যতেল আমদানির ওপর ১০ শতাংশ মূল্যসংযোজন কর (ভ্যাট) কমিয়ে ৫ শতাংশ নির্ধারণ করা হয়েছে। নতুনভাবে নির্ধারিত ৫ শতাংশ ভ্যাট আগামী ৩০ জুন পর্যন্ত বলবৎ থাকবে। বুধবার (১৬ বিস্তারিত..

এবার হজে বাংলাদেশিদের শতভাগ ভিসা দেওয়া হবে , সব কাজ হবে দেশেই: সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকায় সফরে এসে সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী ফয়সাল বিন ফারহান আল সাউদ বলেছেন, এবার হজে বাংলাদেশিদের শতভাগ ভিসা দেওয়া হবে।  যারা হজে যাবেন, তারা যাতে এ দেশেই ভিসা বিস্তারিত..

কোটি টাকা প্রণোদনা পাচ্ছেন হাদিসুরের পরিবার

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনে রকেট হামলায় নিহত হাদিসুর রহমান আরিফের পরিবারকে এক কোটি টাকা সহায়তার ঘোষণা দিয়েছেন শিপিং করপোরেশন। বুধবার সকালে বাংলাদেশ শিপিং করপোরেশনের মহাব্যবস্থাপক ক্যাপ্টেন আবু সুফিয়ান এ তথ্য বিস্তারিত..

বরগুনার তালতলীতে সন্তানসহ গৃহবধূ নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার তালতলীতে নানা বাড়ি যাওয়ার কথা বলে ৮ দিন যাবৎ শিশু সন্তানসহ জেসমিন আক্তার নামের এক গৃহবধূ নিখোঁজ রয়েছে। স্ত্রী সন্তান নিখোঁজ থাকায় পাগল প্রায় তার স্বামী বিস্তারিত..