মিঠামইনে আঞ্চলিক স্কুল দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে আঞ্চলিক স্কুল দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ ফেব্রুয়ারি) তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বিস্তারিত..

মিঠামইনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে বাড়ির পাশে নালার পানিতে পড়ে গিয়ে সুমাইয়া (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া কায়স্থ পাড়ায় পানিতে ডুবে বিস্তারিত..

কৃষির উন্নয়নে ৫০ কোটি ডলার অর্থায়ন আসছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের কৃষি খাতে নতুন একটি প্রকল্পে ৫০ কোটি ডলার অর্থায়নের প্রতিশ্রুতি দিয়েছে বিশ্ব ব্যাংক। জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবিলা করে কৃষি উৎপাদনের উন্নয়ন ঘটাতে এই অর্থায়ন করবে সংস্থাটি। বিস্তারিত..

দেশে এখন আর অভাব নেই : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মিথ্যাচার ছাড়া বিএনপি নেতারা আর কিছুই পারেন না। রাজনৈতিকভাবে আত্মবিশ্বাসের সাথে মিথ্যা বলায় বিস্তারিত..

লন্ডনের রাস্তায় পবনদীপ-অরুণিতার ‘দ্বিধাহীন প্রেম

হাওর বার্তা ডেস্কঃ ‘ইন্ডিয়ান আইডল’র মাধ্যমে পরিচয় হয় পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের। ভারতের সংগীতবিষয়ক এই প্রতিযোগিতার ১২তম আসরের সেরার মুকুট পরেন পবনদীপ এবং রানারআপ হন অরুনিতা। মঞ্চের বাইরে তারা দু’জন বিস্তারিত..

বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য: সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য হয়ে পড়েছে। বিএনপি নেতা খালেদা জিয়া ও তারেক রহমান দণ্ডপ্রাপ্ত। দুজনের বিস্তারিত..

পায়ের লিগামেন্ট ছিঁড়ে ভারতের হাসপাতালে ভর্তি প্রিয়মনি

হাওর বার্তা ডেস্কঃ মোটর বাইক চালানো শিখতে গিয়ে গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়মনি। তাঁর পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে, এছাড়াও কোমরসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। চিকিৎসার জন্য তাঁকে ভারতের গোয়ার বিস্তারিত..

রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞার বিকল্প তৃতীয় বিশ্বযুদ্ধ: বাইডেন

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, ইউক্রেনে আগ্রাসনের জেরে রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞার যে কোনো বিকল্প তৃতীয় বিশ্বযুদ্ধ হবে। এক সাক্ষাৎকারে বাইডেন এ কথা বলেছেন। জো বাইডেন আরো বলেছেন, বিস্তারিত..

কুষ্টিয়া আইনজীবী সমিতির সভাপতি দুলাল, সম্পাদক মিঠু

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রথমবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট নূরুল ইসলাম দুলাল। অন্যদিকে সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠু। রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বিস্তারিত..

আখেরী মুনাজাতের মাধ্যমে চরমোনাই দরবার শরিফের ঐতিহাসিক মাহফিল সম্পন্ন

হাওর বার্তা ডেস্কঃ পাপের কাজ পরিহার করে বেশী বেশী নেক আমলের আহবান সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর ছাহেব চরমোনাই’র আখেরি মোনাজাতের মধ্য বিস্তারিত..