২৪ ঘণ্টায় মৃত্যু ২৭জন , শনাক্ত ৫ হাজার ২৬৮

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৭৭১ জনে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫ বিস্তারিত..

বিয়ে নিয়ে রণবীবের সেই মন্তব্যের বিষয়ে মুখ খুললেন আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ বলিউডে বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। পর্দার পাশাপাশি তাদের বাস্তব জীবনের সম্পর্ক নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই।  কয়েক বছর ধরেই তারা চুটিয়ে বিস্তারিত..

যে কারণে ভক্তকে চড় মারেন প্রিয়াংকা!

হাওর বার্তা ডেস্কঃ শুধু বলিউড নয়, হলিউডেও অভিনয় করছেন প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি তিনি বেশ কিছু অভিজ্ঞতা শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। এর মধ্যে তার একটি খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। ভারতীয় বিস্তারিত..

বাসি ভাত গরম করে খেলেই বিপদ

হাওর বার্তা ডেস্কঃ বাঙালির প্রধান খাদ্য ভাত। আমাদের খাবারের পদ বা বৈচিত্র্যও আবর্তিত হয় ভাতকে ঘিরে। সকাল, দুপুর কিংবা রাত—বেশিরভাগ বাঙালিই তিন বেলা ভাত খান। তবে ভাতকে এত গুরুত্ব দিতে বিস্তারিত..

সেই মিনুর দুই ছেলেকে ৫ লাখ টাকা সহায়তা দিলো কেএসআরএম

হাওর বার্তা ডেস্কঃ অন্যের হয়ে জেল খাটা মিনু আক্তারের দুই সন্তান ইয়াসিন (১২) ও গোলাপের (৯) পড়ালেখাসহ ভরণপোষণের জন্য পাঁচ লাখ টাকা সহায়তা দিয়েছে ইস্পাত নির্মাণ শিল্পপ্রতিষ্ঠান কেএসআরএম। বৃহস্পতিবার (১০ বিস্তারিত..

ব্রাজিলের রাষ্ট্রপতির কাছে সাদিয়া ফয়জুননেসার পরিচয়পত্র পেশ

হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুননেসা দেশটির ব্রাজিলের রাষ্ট্রপতি জাইর বলসোনারোর কাছে তার পরিচয়পত্র পেশ করেছেন। রাষ্ট্রপতির কার্যালয়ে অনুষ্ঠিত এ আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী কার্লোস ফ্রান্সা উপস্থিত বিস্তারিত..

বৈশ্বিক গণতন্ত্র সূচকে একধাপ এগোলো বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ২০২১ সালে বিশ্বজুড়ে গণতান্ত্রিক পরিস্থিতির অবনতি ঘটলেও আগের বছরের তুলনায় উন্নতি ঘটেছে বাংলাদেশের । ইকোনমিক ইনটেলিজেন্স ইউনিটের (ইআইইউ) পর্যালোচনায় বৈশ্বিক গণতন্ত্র সূচকে গত বছরের তুলনায় একধাপ এগিয়েছে  বিস্তারিত..

তিস্তা যমুনা ও ব্রহ্মপুত্র’র বালুচরে টমেটোর সমারোহ

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধার বিরান বালুচরে টমেটো চাষ সফলতার মুখ দেখছে চরের নারীরা। অন্যান্য সবজির পাশাপাশি বালুচরে ব্যাপকভাবে টমেটোর চাষ হচ্ছে। এসব টমেটো দেখতে যেমন চোখে ধরার মতো, তেমনই সুস্বাদু বিস্তারিত..

ইসি গঠনে ১০ জনের নামের প্রস্তাবনা দিয়েছে আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন গঠনে আওয়ামী লীগের পক্ষ থেকে ১০ জনের নামের প্রস্তাবনা মন্ত্রিপরিষদ বিভাগে জমা দেওয়া হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মন্ত্রিপরিষদ বিভাগে নির্বাচন কমিশন গঠনে আওয়ামী বিস্তারিত..

২২ ফেব্রুয়ারি থেকে ঢাবিতে প্রথম বর্ষের সশরীরে ক্লাস শুরু

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যবিধি অনুসরণ করে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির কার্যক্রম সশরীরে শুরু হবে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ঢাবির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো বিস্তারিত..