বিএসসিতে ‘মুক্তিযুদ্ধ কর্নার’ উদ্বোধন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের নির্দেশনায় বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি)-তে একটি ‘মুক্তিযুদ্ধ কর্নার’ স্থাপন করা হয়েছে। নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আজ বিস্তারিত..

প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে কাজ করছেন – খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনাকালে অসহায়, গরিব-দুস্থ, খেটে খাওয়া ও কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে খাদ্য ও নগদ অর্থসহ মানবিক সহায়তা দিয়েছেন সারা বিশ্বে সেটি বিস্তারিত..

নতুন প্রজন্মকে বই পড়ায় উদ্বুদ্ধ করতে হবে- সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, নতুন প্রজন্ম আগামী দিনের জাতির কাণ্ডারি ও পথপ্রদর্শক। তাদেরকে একবিংশ শতাব্দীর উপযোগী দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে জ্ঞান আহরণের কোনো বিস্তারিত..

নেত্রকোণায় যানজট মুক্ত শহর গড়ার প্রত্যয় নিয়ে চালু হল ‘কমিউনিটি ট্রাফিক পুলিশিং’

বিজয় দাস ,নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা শহরকে যানজট মুক্ত শহর গড়ার প্রত্যয় নিয়ে ট্রাফিক পুলিশের পাশাপাশি কাজ করবে কমিউনিটি পুলিশ। তীব্র যানজট যেন না হয় সেই লক্ষ্যে এটিকে প্রজেক্ট আকারে চালু বিস্তারিত..

সরকারি ভাতা প্রদানে অনিয়ম ও দুর্নীতি ঠেকাতে শক্ত হাতে আইনের প্রয়োগ করতে হবে – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, দেশের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ অসহায় অনগ্রসর জনগোষ্ঠীর কল্যাণে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন। ‘মুজিববর্ষের বিস্তারিত..

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে নতুন সচিবের যোগদান

হাওর বার্তা ডেস্কঃ আজ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সচিব হিসেবে যোগদান করেছেন মোঃ আবু বকর ছিদ্দীক। আজ সচিবালয়ে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি তাকে ফুল দিয়ে বরণ করে নেন। বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৫৫৭, মৃত্যু ১ জনের

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন রোগী শনাক্ত হয়েছেন ৫৫৭ জন। করোনায় এখন পর্যন্ত দেশে ২৮ হাজার ৭৭ জনের মৃত্যু হয়েছে, শনাক্তের সংখ্যা বিস্তারিত..

জ্যাকুলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল: সুকেশ

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের হার্টথ্রুব নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। সম্প্রতি এই দুজনের একটি ঘনিষ্ঠ ভিডিও ইউটিউবে ছড়িয়ে পড়ার পর গুঞ্জন আরও ডালপালা বিস্তারিত..

মিসরে মুক্তি পেলেন ইউসুফ আল কারজাভির মেয়ে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববরেণ্য আলেম ও মিসরের মুসলিম ব্রাদারহুডের নির্বাসিত নেতা ইউসুফ আল কারজাভির মেয়েকে চার বছর বিনাবিচারে কারাবন্দি রাখার পর মুক্তি দেওয়া হয়েছে। শুক্রবার মিসরের কর্তৃপক্ষ তাকে কারাগার থেকে মুক্তি বিস্তারিত..

পিকনিকে মদপানে পলিটেকনিক ছাত্রের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ বর্ষবরণের পিকনিকে বিষাক্ত মদপানে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন আরও তিনজন শনিবার রাতে রাজশাহী মহানগরীর কাটাখালীর সমসাদিপুর এলাকায় পিকনিকে মদপানে এ বিস্তারিত..