যে কারণে ট্রলের শিকার নীল নীতিন মুকেশ

হাওর বার্তা ডেস্কঃ আমেরিকান ফ্যান্টাসি টেলিভিশন ড্রামা সিরিজ ‘গেম অব থ্রোনস’। আমেরিকাসহ বিশ্বের অন্যান্য দেশেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এ টিভি সিরিজটি। শীর্ষে থাকার ফলে অনেক অভিনেতাই এই সিরিজের সঙ্গে যুক্ত বিস্তারিত..

কোনো কর্মী মালয়েশিয়া যেতে পারবেন না’ ডাটাবেজে নাম না থাকলে

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন জানিয়েছেন, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) ডাটাবেজে নাম অন্তর্ভুক্ত না হলে কোনো কর্মী মালয়েশিয়া যেতে বিস্তারিত..

পায়রা বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন

হাওর বার্তা ডেস্কঃ পায়রা বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন কমডোর আবদুল্লাহ আল মামুন চৌধুরী। মঙ্গলবার (২১ ডিসেম্বর) নৌবাহিনীর এই কর্মকর্তাকে প্রেষণে চেয়ারম্যান নিয়োগ দিয়ে তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত বিস্তারিত..

চারঘাট থানার ওসির বিরুদ্ধে হত্যা মামলার এজাহার পরিবর্তনের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে হত্যা মামলার এজাহার পরিবর্তনের অভিযোগ উঠেছে। সম্প্রতি মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় নিহত শিলন আলী হত্যা বিস্তারিত..

কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ২০ হাজার ৯০৯ জনের নমুনা পরীক্ষা করে ২৯১ জনের শরীরে করোনা সংক্রমণ বিস্তারিত..

আরও কমলো ডেঙ্গুরোগী

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ সারাদেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সরকারি ও বেসরকারি হাসপাতালে আরও ১৩ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। আগের ২৪ ঘণ্টায় আক্রান্ত রোগীর সংখ্যা ছিল বিস্তারিত..

ভাসানী বিশ্ববিদ্যালয়ে বিবাহিত ছাত্রীদের হল ছাড়ার নোটিশ

 হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আলেমা খাতুন ভাসানী হলের বিবাহিত আবাসিক ছাত্রীদের হলের সিট ছেড়ে দেওয়ার নোটিশ স্থগিত করেছে কর্তৃপক্ষ। সোমবার সন্ধ্যায় আলেমা খাতুন ভাসানী বিস্তারিত..

কারো দোষ নেই’, রোগীর পেটে কাঁচি গেল কীভাবে

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশনের সময় রোগীর পেটের ভেতর কাঁচি রেখে সেলাইয়ের ঘটনায় গঠিত তদন্ত কমিটি প্রতিবেদন পেশ করেছেন। প্রতিবেদনে কাউকে দোষী বলা হয়নি। তবে আগামীতে অধিকতর বিস্তারিত..

মাত্র এক রাকাতেই পবিত্র কোরআন খতম করলেন সিরিয়ার তরুণ

হাওর বার্তা ডেস্কঃ সিরিয়ান বংশোদ্ভূত আবদুর রহমান আল নাবহান।বয়স ২০ বছর।তার দীর্ঘদিনের স্বপ্ন ছিল রাতের বেলা নামাজের এক রাকাতে পুরো কোরআন খতম করা। অবশেষে সেই স্বপ্নের বাস্তবায়ন করলেন তরুণ।নামাজের এক বিস্তারিত..

হেলে পড়েছে চট্টগ্রামে দুটি ভবন ও এক মন্দির

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের মাঝিরঘাট এলাকায় বহুতল দুটি ভবন ও একটি মন্দির হেলে পড়েছে। আতঙ্কে ভবন ছেড়ে গেছেন বাসিন্দারা। এরইমধ্যে তাদের মূল্যবান মালামালও সরিয়ে ফেলা হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) রাতে বিস্তারিত..