বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দল প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করায় দলের সকল খেলোয়াড় কোচ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট বিস্তারিত..

বাংলাদেশের নারীরা বিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছেন -পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বাংলাদেশের নারীরা শুধু দেশেই নয়, আন্তর্জাতিক বিভিন্ন ক্ষেত্রেও নিজেদের যোগ্যতার পরিচয় দিয়ে বাংলাদেশের জন্য সুনাম বয়ে আনছেন। তিনি বলেন, দেশের বিস্তারিত..

বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, ‘বিএনপি বেগম খালেদা জিয়াকে অসুস্থতার অজুহাত দেখিয়ে বিদেশে পাঠিয়ে দিতে চায় যেন সেখান বিস্তারিত..

তৃতীয় লিঙ্গের প্রার্থীর কাছে হারল নৌকা

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৬নং ত্রিলোচনপুর ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতীকের তৃতীয় লিঙ্গের স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম ঋতুর কাছে পরাজিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম সানা। রোববার অনুষ্ঠিত নির্বাচনে আনারস বিস্তারিত..

নারীর খাটের নিচে আওয়ামী লীগ নেতা! বহিষ্কার ধর্ষণচেষ্টার মামলা

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাককে (৪৭) নারীসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শনিবার (২৭ নভেম্বর) রাত ১০টার দিকে গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের বিস্তারিত..

সংসদে প্রধানমন্ত্রী উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে বলেছেন, জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করার প্রস্তাব সর্বসম্মতভাবে গৃহীত হওয়া দেশের জন্য একটি ‘একটা অনন্য উত্তরণ’ বিস্তারিত..

১০০ গুণ বেশি শক্তিশালী পারমাণবিক চুল্লি তৈরি করছে চীন

হাওর বার্তা ডেস্কঃ চাঁদ ও মঙ্গল গ্রহে তাদের অভিযানে সহায়তা করতে চীন একটি পারমাণবিক চুল্লি তৈরি করছে। সাউথ চায়না মর্নিং পোস্ট অনুসারে, চুল্লিটি এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে পারে এবং বিস্তারিত..

দাবি পূরণ না হওয়া পর্যন্ত সড়কে থাকবে শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসান হত্যার প্রতিবাদে এবং গণপরিবহনে অর্ধেক ভাড়ার দাবিতে গতকাল ধানমণ্ডি ২৭ নম্বর সড়কে বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ করে। গণপরিবহনে হাফ ভাড়াসহ বিস্তারিত..

আবরার হত্যার রায় শুনতে অপেক্ষায় ছিলেন মা, রায় ঘোষণা না

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার রায় ঘোষণার তারিখ পিছিয়েছেন আদালত। রোববার ঢাকার দ্রুতবিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান আগামী ৮ ডিসেম্বর বিস্তারিত..

নির্বাচনী সহিংসতায় ছাত্রলীগ নেতা নিহত

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে ইউপি নির্বাচনে ভোটকেন্দ্র এলাকায় সহিংসতায় সাজ্জাদ হোসেন সজিব নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। রোববার বিকাল ৫টার দিকে ঢাকা নেওয়ার পথে চাঁদপুরে অ্যাম্বুলেন্সে তিনি মারা বিস্তারিত..