বৃদ্ধাকে গলা কেটে হত্যা,দায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার বুড়িচং উপজেলায় ডাকাতি করতে গিয়ে বৃদ্ধাকে গলা কেটে হত্যার দায়ে ৪জন আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার (১৭ নভেম্বর)দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম বিস্তারিত..

যে ঘরে আল্লাহকে সরণ করে সে ঘরে কখনো শয়তান প্রবেশ করতে পারে না

হাওর বার্তা ডেস্কঃ হজরত জাবের ইবনে আব্দুল্লাহ রাদিয়াল্লাহু আনহু বর্ণনা করেন, তিনি নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে বলতে শুনেছেন, কোনও ব্যক্তি যখন নিজ ঘরে ঢুকে এবং প্রবেশ করার পর খাওয়ার বিস্তারিত..

আটকে পরা মালেক হাসপাতাল থেকে পালাল

হাওর বার্তা ডেস্কঃ ভোলায় গণধোলাইয়ের পর আটক চাঁদাবাজ ও সন্ত্রাসী মেন্দি (মেহেদী) মালেককে বুধবার দুপুরে পুলিশ আটক করলেও হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে পালিয়ে গেছে। ভোলা থানার ওসি এনায়েত হোসেন জানান, বিস্তারিত..

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম নগরীদে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী এক কলেজ শিক্ষকের স্ত্রী ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই কলেজ শিক্ষক এবং অটোরিকশার চালক। বুধবার (১৭ নভেম্বর) বিকেল বিস্তারিত..

তিন বছরের ছেলের অপরাধে এখন বাবা কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার আমতলীতে ৩ বছরের শিশুর মারামারির জন্য বাবাকে পাঠানো হয়েছে কারাগারে। কারাগারে পাঠানোর আগে সেই শিশুটির বাবার গলায় জড়িয়ে ধরে কান্না অনেকের মনেই দাগ কেটেছে। বাবার কাছ বিস্তারিত..

চট্টগ্রামের বিভিন্ন ঘর থেকে পদ্মগোখরো-দুধরাজসহ ২১টি সাপ

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের হাটহাজারীতে পদ্মগোখরো-দুধরাজসহ ২১টি সাপ উদ্ধার করেছে স্থানীয় বনবিভাগ ও স্নেক রেস্কিউ টিম বাংলাদেশ। এর মধ্যে ১৮টি পদ্মগোখরা সাপের বাচ্চা, ২টি ঘর গিন্নি ও একটি দুধসাপ। বুধবার বিস্তারিত..

নুসারত জাহানের বিরুদ্ধে আইনি মামলায় জয় হল নিখিল

হাওর বার্তা ডেস্কঃ টালিউড অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। সিনেমা কিংবা রাজনীতি নয়, বিয়ে বিতর্কে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন তিনি। এই অভিনেত্রীর বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন বিস্তারিত..

করিমগঞ্জে আওয়ামী লীগ থেকে দুই ইউপি চেয়ারম্যানসহ তিন নেতা বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধিতা করায় দুই ইউপি চেয়ারম্যানসহ তিন নেতাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার কথা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা নাসিরুল বিস্তারিত..

বাঁধাকপির ভর্তা তৈরির সহজ রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ ভর্তা পছন্দ করেন না এমন বাঙালি খুঁজে পাওয়া একটু মুশকিলই বটে। শীতের সকালে গরম ধোঁয়া ওঠা ভাতের সঙ্গে কিংবা বিকেলে চিতই পিঠার সঙ্গে নানা পদের ভর্তা অমৃত বিস্তারিত..

অবশেষে মুক্তি পেলো মিথিলার বলিউড সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। ২০১৯ সালে বলিউডের ‘রোহিঙ্গা’ সিনেমায় নাম লেখান তিনি। ভারতের হায়দার খান পরিচালিত এ সিনেমার কাজ বেশ আগে শেষ বিস্তারিত..