গত ৪ মাসে দেড় লক্ষাধিক কর্মীর বিদেশে গমন: প্রবাসী কল্যাণ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বর্তমানে  বিদেশে কর্মী গমনের হার বৃদ্ধি পেয়েছে। তিনি বলেন, গত জুলাই থেকে অক্টোবর মাস পর্যন্ত মোট দেড় লক্ষেরও বিস্তারিত..

আমাদের ভবিষ্যৎ নিয়ন্ত্রণ করবে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমাদের ভবিষ্যৎ নিয়ন্ত্রণ করবে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স। ফলে আগামী শিক্ষাব্যবস্থায় তথ্যপ্রযুক্তিকে বেশি গুরুত্ব দিতে হবে আমাদেরকে স্থানীয় সময় বুধবার ফ্রান্সের প্যারিসে ইউনেসকো হেডকোয়ার্টারে বিস্তারিত..

যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশের উন্নয়নে আরো অবদান রাখার সুযোগ রয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, যুক্তরাজ্য প্রবাসীদের বাংলাদেশের উন্নয়নে আরও অবদান রাখার সুযোগ রয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে দ্রুত গতিতে এগিয়ে চলছে। প্রয়োজন বিস্তারিত..

আমাদের ভবিষ্যৎ নিয়ন্ত্রণ করবে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমাদের ভবিষ্যৎ নিয়ন্ত্রণ করবে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স।  তাই আগামী শিক্ষা ব্যবস্থায় তথ্যপ্রযুক্তিকে বেশি গুরুত্ব দিতে হবে। উন্নত ও উন্নয়নশীল দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি শিক্ষার বিস্তারিত..

চট্টগ্রাম এলাকার জুটের গোডাউনে আগুন

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার একটি জুটের গোডাউনে আগুন লেগেছে। বুধবার (১০ নভেম্বর) বিকেল ৫টা ২০ মিনিটের দিকে থানার মোহরা এলাকার গোডাউনে এ আগুনের সূত্রপাত হয়। চট্টগ্রাম ফায়ার বিস্তারিত..

নিহত’ কুস্তিগির জানালেন, তিনি জীবিত এখন সুস্থ আছেন।

হাওর বার্তা ডেস্কঃ হরিয়ানার সোনীপতে কুস্তিগির সুশীল কুমারের আখড়ায় জাতীয় স্তরের মহিলা কুস্তিগির নিশা দাহিয়া ও তার ভাইকে গুলি করে খুন করা হয়েছে বলে প্রথমে জানা গিয়েছিল। গোটা ভারতে সেই বিস্তারিত..

শাহজালালে ৩ মাস বন্ধ রাতের ফ্লাইট

হাওর বার্তা ডেস্কঃ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের নির্মাণ কাজ চলার কারণে আগামী ১০ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১১ মার্চ পর্যন্ত প্রতিদিন রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত বন্ধ বিস্তারিত..

ঘরে ঘরে পুলিশ পাহারা দিয়ে নির্বাচনী সহিংসতা ঠেকানো সম্ভব না

হাওর বার্তা ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, ঘরে ঘরে, মহল্লায় মহল্লায় পুলিশ পাহারা দিয়ে নির্বাচনী সহিংসতা ঠেকানো যায় না। এটি ঠেকানোর একমাত্র উপায়, যারা নির্বাচনে বিস্তারিত..

নোয়াখালীতে চাচাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার দায়ে ভাতিজার মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর চাটখিলে চাচাকে হত্যার দায়ে ভাতিজা বিধান চন্দ্র দাসের (৩০) মৃত্যুদণ্ড আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার (১০ নভেম্বর) দুপুরে জেলা বিস্তারিত..

সুরা ইবরাহিম পড়লে আখেরাতে হিসাব সহজ হবে

হাওর বার্তা ডেস্কঃ মানুষ মারা যাওয়ার পরপরই শুরু হয় আখেরাতের জীবন। মৃত্যুপরবর্তী জীবনেই চূড়ান্ত হিসাব অনুষ্ঠিত হবে। যেদিন বিন্দু পরিমান ভালো কাজের যেমন হিসাব হবে তেমনি বিন্দু পরিমান খারাপ কাজের জন্য বিস্তারিত..