নির্বাচনে সহিংসতা বন্ধে তাৎক্ষণিক পদক্ষেপের নির্দেশ সিইসির

হাওর বার্তা ডেস্কঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতা বন্ধে তাৎক্ষণিক পদক্ষেপ নিতে মাঠ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। বৃহস্পতিবার (০৪ নভেম্বর) দুপুরে এক বৈঠকে এ নির্দেশনা বিস্তারিত..

পণ্যের গুণগত মান নিশ্চিতের পাশাপাশি উৎপাদনেও বৈচিত্র আনার তাগিদ: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ উৎপাদিত দেশীয় পণ্যের গুণগতমান নিশ্চিত করার পাশাপাশি উৎপাদনেও বৈচিত্র আনার জন্য শিল্পোদ্যোক্তা, ব্যবসায়ী, এবং অন্যন্য সংশ্লিষ্টদের প্রতি তাগিদ দিয়েছেন। তিনি আজ ওসমানী স্মৃতি বিস্তারিত..

ঘুমের ওষুধে যেসব মারাত্মক ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ আমাদের মধ্যে এমন অনেকেই আছেন, যাদের রাতে ঘুমের ওষুধ না খেলে ঘুম হয় না। তাই তারা নিয়ম করে প্রতি রাতে ঘুমের ওষুধ খেয়ে থাকেন। দেখা যায়, প্রথম বিস্তারিত..

এক জালে চার মাছ, দাম ১৬ লাখ

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারে ১৬ লাখ টাকায় বিক্রি হয়েছে চারটি দাতিনা মাছ। মাছ চারটির ওজন ৮৭ কেজি। বৃহস্পতিবার দুপুরে নিলামে এ মাছ বিক্রি করেন পাইকারি বিস্তারিত..

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিক গ্রেফতার নয়: আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হওয়ার সঙ্গে সঙ্গে সাংবাদিকদের গ্রেফতার না করার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সায় দিয়েছেন বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিস্তারিত..

আলু রপ্তানিতে সব রকমের সহযোগিতা দেয়া হবে – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আলু রপ্তানি বৃদ্ধিতে সব রকমের সহযোগিতা প্রদান করা হবে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক। তিনি বলেন, দেশে আলু খুবই সম্ভাবনাময় একটি ফসল। আবহাওয়া ও মাটি বিস্তারিত..

নেত্রকোণায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধিঃ ‘মুজিবর্ষে শপথ করি দূর্যোগে জীবন সম্পদ রক্ষা করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ উদ্বোধন করা হয়েছে। নেত্রকোণা ফায়ার সার্ভিস ও সিভিল বিস্তারিত..

গার্লফ্রেন্ডকে বিয়ে করছেন ‘টোয়াইলাইট’ অভিনেত্রী

হাওর বার্তা ডেস্কঃ টোয়াইলাইট’ সিনেমাখ্যাত তারকা অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। গার্লফ্রেন্ড ডিলান মেয়ারকে বিয়ে করছেন তিনি। প্রায় আট বছর আগে ক্রিস্টেন ও ডিলানের পরিচয়। দুই বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। সম্প্রতি বিস্তারিত..

আলোচনায় ‘টিম ওয়েস্ট ইন্ডিজ

হাওর বার্তা ডেস্কঃ রশি দিয়ে বেঁধে রেখেছেন ‘ওয়েস্ট ইন্ডিজ’ ক্রিকেট দলের খেলোয়াড়দের!সারিবদ্ধভাবে বসে আছেন তারা। তাদের কারো কারো মুখে মারধরের চিহ্ন দেখা যাচ্ছে। আপাতদৃষ্টিতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল মনে হলেও বিস্তারিত..

শুক্রবার থেকে সারাদেশে বাস-ট্রাক ধর্মঘট

হাওর বার্তা ডেস্কঃ জ্বালানি তেলের দাম বাড়ার প্রতিবাদে শুক্রবার (৫ নভেম্বর) ভোর থেকে সারাদেশে বাস-ট্রাক ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এবং বাংলাদেশ ট্রাক-বাস মালিক অ্যাসোসিয়েশন। বাংলাদেশ সড়ক বিস্তারিত..