শীর্ষ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবে ডিএসইসির উদ্বেগ

হাওর বার্তা ডেস্কঃ ১১ সিনিয়র সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের ঘটনার উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। আজ রোববারে কার্যনির্বাহী পরিষদের সভায় এ উদ্বেগ প্রকাশ তার । সংগঠনের পল্টন বিস্তারিত..

করোনায় আরও ৪৩ জনের প্রাণহানি

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত মোট ২৭ হাজার ২২৫ জন মারা গেলেন ভাইরাসটিতে। রোববার বিকালে স্বাস্থ্য বিস্তারিত..

সরকার চাইলে নির্বাচনে সহযোগিতা করবে জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় নির্বাচন প্রক্রিয়ায় বাংলাদেশ সরকার চাইলে সহযোগিতা করবে জাতিসংঘ। ঢাকায় নিযুক্ত জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো এ কথা বলেছেন।  রোববার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে বিস্তারিত..

৪৩ ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগ প্রার্থীদের জয়

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল দেশের ১৬০টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তবে এই নির্বাচনের আগেই বাগেরহাট, চট্টগ্রাম ও খুলনায় ৪৩টি ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিস্তারিত..

তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে মামলা করলেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ প্রায় এক বছর ধরে স্বামী রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফের সংসার জুড়তে আদালতের দারস্থ হয়েছিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন বিস্তারিত..

সাধারণ পর্যটক হিসেবে মহাকাশ ঘুরে এলেন তারা

হাওর বার্তা ডেস্কঃ সাধারণ পর্যটক হিসেবে যুক্তরাষ্ট্রের চার নাগরিক মহাকাশ ঘুরে এসেছেন। বিবিসির খবরে বলা হয়েছে, দল বেঁধে মহাকাশ ভ্রমণের ঘটনা এই প্রথম। খবরে বলা হয়, স্পেস এক্সের একটি রকেট বিস্তারিত..

যুক্তরাজ্যের খামারে শনাক্ত ‘ম্যাড কাউ’ রোগ

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যের সমারসেটের একটি খামারে বিএসই নামের একটি গবাদিপশুর রোগ শনাক্ত হয়েছে। রোগটি ম্যাড কাউ নামেও পরিচিত। খামারটিতে একটি গরু মারা গেছে এ রোগে। রবিবার (১৮ সেপ্টেম্বর) এসব বিস্তারিত..

বিদেশেও দেশের ভাবমূর্তি নষ্টের ষড়যন্ত্র করছে বিএনপি: সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাশাপাশি বিদেশেও দেশের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রবিবার (১৯ সেপ্টেম্বর) তার বাসভবনে ব্রিফিংকালে বিস্তারিত..

‘টিকা নেওয়ার পর ক্যাম্পাস খোলার সিদ্ধান্ত নিতে পারবে বিশ্ববিদ্যালগুলো

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে টিকা কার্যক্রম শেষে নিজ নিজ ক্যাম্পাস খোলার বিষয়ে বিশ্ববিদ্যালয়গুলো সিদ্ধান্ত নিতে পারবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) সকালে বিস্তারিত..

সাজা স্থগিতের মেয়াদ বাড়লো খালেদা জিয়ার

হাওর বার্তা ডেস্কঃ সরকারের নির্বাহী আদেশে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ানো হয়েছে। আগের শর্ত বহাল রেখে সাজা স্থগিতের এই মেয়াদ বাড়ানো হয়েছে বলে বিস্তারিত..