অপরূপ সৌন্দর্যের সমাহার টাঙ্গুয়ার হাওর

হাওর বার্তা ডেস্কঃ কখনো আকাশের মতো নীল, কখনো আয়নার মতো স্বচ্ছ—এমন স্নিগ্ধ রঙে রাঙা পানিতে টইটুম্বর হাওর-বাঁওর। দূরে মেঘালয় রাজ্যের পাহাড়, ঝরনা থেকে নেমে আসা স্বচ্ছ পানি, অগণিত পাখির কলতান বিস্তারিত..

ডাক্তার আমাকে বলেছে ক্রিকেট থেকে দূরে থাকতে : পাপন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সবকিছুতেই একচ্ছত্র আধিপত্য বোর্ডপ্রধান নাজমুল হাসান পাপনের। মতের অমিল হলেই প্রকাশ্যে করেন সমালোচনা। কিন্তু এবার চমকপ্রদ তথ্য দিলেন বিসিবি সভাপতি। তার ভাষ্য, চিকিৎসক পরামর্শ বিস্তারিত..

পারিবারিক সহিংসতা ও কিশোর গ্যাং প্রতিরোধে সহযোগিতা চেয়েছেন ওসি সারোয়ার জাহান

হাওর বার্তা ডেস্কঃ সুন্দর ও বাসযোগ্য সমাজ বিনির্মাণে পারিবারিক সহিংসতা, সামাজিক অবক্ষয়, নারী নির্যাতন ও কিশোর গ্যাং প্রতিরোধে সবার সহযোগিতা চেয়েছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান। শুক্রবার (২৭ বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১১৭ জনের মৃত্যু,শনাক্ত ৩ হাজার ৫২৫ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে মৃত্যু আবার বেড়ে গেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ১১৭ জনের মৃত্যু হয়েছে, যা গতকাল ছিল ১০২ জন। এ নিয়ে করোনায় মোট মৃত্যু বিস্তারিত..

জুভেন্টাস ছাড়ছেন রোনালদো, নিশ্চিত করলেন কোচ

হাওর বার্তা ডেস্কঃ বেশ কিছুদিন ধরেই ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদল নিয়ে গুঞ্জন চলছে। তবে এতদিন রোনালদো নিজে বা তার ক্লাব আনুষ্ঠানিক দলবদলের কোনো তথ্য মিডিয়াকে দেয়নি। শুক্রবার সেরি আ-তে নিজেদের দ্বিতীয় ম্যাচে বিস্তারিত..

ট্রলারের ধাক্কায় ডুবল নৌকা, ১২ জনের লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বালুবাহী ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে গেছে।  এ ঘটনায় এখন পর্যন্ত ১২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকাল সোয়া ৫টার দিকে উপজেলার লইসকা বিলে বিস্তারিত..

করিমগঞ্জ-তাড়াইলের গণমানুষের নেতা দুইবারের সাবেক এমপি ড. মিজানুল হক আর নেই

হাওর বার্তা ডেস্কঃ তৎকালীন কিশোরগঞ্জ-৪ বর্তমান কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের টানা দুইবারের সংসদ সদস্য গণমানুষের নেতা ড. মিজানুল হক (৭৬) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (২৭ আগস্ট) বিস্তারিত..

ই-অরেঞ্জের গ্রাহকরা মাশরাফিকে আল্টিমেটাম দিলেন

হাওর বার্তা ডেস্কঃ মোটরসাইকেল বা সমমূল্যের রিফান্ড দাবিতে ২০ সেপ্টেম্বর পর্যন্ত সময় বেধে দিয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম ই-অরেঞ্জের গ্রাহকরা। এরমধ্যে গ্রাহকদের টাকা ফেরত ও পণ্য সরবরাহ করতে যদি কোনো ধরনের সঠিক বিস্তারিত..

জিয়ার লাশ জ্বিন-ভূতে দেখেছে কি না জানি না: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জিয়াউর রহমানের লাশ কেউ দেখেনি উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘খালেদা জিয়া, তারেক জিয়া, বিচারপতি সাত্তারও বিস্তারিত..

দুধের জন্য কাঁদছে যমজ শিশু, আইসিইউতে করোনায় আক্রান্ত মা

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন নির্মাণ শ্রমিক সুফি মিয়ার স্ত্রী সৈয়দা রিনা বেগম। বাড়িতে দুধের জন্য কাঁদছে ১২ দিন বয়সী তার যমজ শিশু। এক দিকে বিস্তারিত..