,

9676_Pakundia

পারিবারিক সহিংসতা ও কিশোর গ্যাং প্রতিরোধে সহযোগিতা চেয়েছেন ওসি সারোয়ার জাহান

হাওর বার্তা ডেস্কঃ সুন্দর ও বাসযোগ্য সমাজ বিনির্মাণে পারিবারিক সহিংসতা, সামাজিক অবক্ষয়, নারী নির্যাতন ও কিশোর গ্যাং প্রতিরোধে সবার সহযোগিতা চেয়েছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান।

শুক্রবার (২৭ আগস্ট) পাকুন্দিয়া উপজেলা জামে মসজিদে জুমআর নামাজে মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে তিনি এ সহযোগিতা কামনা করেছেন।

এ সময় তিনি করোনাভাইরাস সংক্রমণ রোধ এবং ডেঙ্গু জ্বর সম্পর্কে সচেতন হওয়া, থানায় হয়রানিমুক্ত পুলিশি সেবা এবং বিট পুলিশের সেবা গ্রহণের জন্য তিনি উদ্বুদ্ধকরণ বক্তব্য রাখেন।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর নির্দেশে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর দিক-নির্দেশনায় পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন মসজিদে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে তিনি পাকুন্দিয়া উপজেলা জামে মসজিদে জুমআর নামাজ আদায় করেন ও সচেতনতামূলক বক্তব্য রাখেন।

তিনি মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে ওসি মো. সারোয়ার জাহান বলেন, পারিবারিক সহিংসতা, সামাজিক অবক্ষয়, নারী নির্যাতন ও কিশোর গ্যাং থেকে আমাদের সমাজকে রক্ষা করতে হবে। এজন্যে সকলের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন।

সবার সহযোগিতা পেলে পারিবারিক সহিংসতামুক্ত সুন্দর সমাজ গঠন সম্ভব।

ওসি মো. সারোয়ার জাহান করোনা সংক্রমণ রোধে সবাইকে মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানান। আইনশৃঙ্খলা রক্ষাসহ যে কোনো সেবা পেতে বিট পুলিশের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন ওসি মো. সারোয়ার জাহান।

থানায় পুলিশি সেবা প্রসঙ্গে তিনি বলেন, পাকুন্দিয়া থানায় সেবা নিতে কোন টাকা-পয়সা লাগে না। তাই কোন রকমের মাধ্যম ছাড়া নিজের সেবা নিজে নিন এবং উপকৃত হোন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর