নারীরাও বিশ্ববিদ্যালয় পর্যায় পর্যন্ত শিক্ষিত হতে পারবে : তালেবানের মুখপাত্র

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী এবং আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে তালেবানের মিডিয়া প্রধান সুহেল শাহীন একটি বার্তা দিয়ে বলেছিলেন যে, তাদের আফগানিস্তানের জনগণের আকাঙ্ক্ষাকে সম্মান করা উচিত এবং দেশটির পুনর্গঠনে সহায়তা বিস্তারিত..

আমাদের একটাই লক্ষ্য, জাতির পিতার ঋণ শোধ করতে হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র মুক্ত এবং উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বলেছেন, এর মাধ্যমেই আমাদের তার রক্তের বিস্তারিত..

দেশ কোন আইনে চলবে সরকার গঠনের পর সিদ্ধান্ত : তালেবান

হাওর বার্তা ডেস্কঃ সরকার গঠনের পর তালেবান সিদ্ধান্ত নেবে দেশ কোন আইনে চলবে। কাবুলের নিয়ন্ত্রণ নেওয়ার পর প্রথম সংবাদ সম্মেলনে মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন তালেবান মুখপাত্র জাবিউল্লাহ মুজাহিদ। তিনি বলেন, বিস্তারিত..

ইটনায় আওয়ামী লীগের নতুন কার্যালয়ের ভিত্তি প্রস্তরের শুভ উদ্ভোদন করেন, এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ ইটনা উপজেলা আওয়ামীলীগের দৃষ্টিনন্দন দলীয় কার্যালয় নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন এমপি তৌফিক। মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনের বিস্তারিত..

বঙ্গবন্ধুর খুনিরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত – আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট যারা নৃশংস হত্যাকাণ্ডের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের পরিসমাপ্তি ঘটানোর চেষ্টা করেছিলেন, তারা এখনও সেই ষড়যন্ত্রে বিস্তারিত..

পবিত্র মুহাররম উপলক্ষ্যে সকল প্রকার তাজিয়া মিছিল, শোভাযাত্রা, মিছিল বন্ধ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয় জারিকৃত আগামী ৬ আগস্ট জরুরি বিজ্ঞপ্তির অনুবৃত্তিক্রমে দেশের বর্তমান প্রেক্ষাপটে সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানে ইতোপূর্বে আরোপিত বিধি-নিষেধ বিস্তারিত..

বঙ্গবন্ধু হত্যায় জিয়ার সম্পৃক্ততার পুরো ইতিহাস প্রকাশ পেলে বিএনপি নেতাকর্মীরা লজ্জিত হবেন – তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, ‘বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়াউর রহমানের জড়িত থাকার পূর্ণ ইতিহাস প্রকাশ পেলে বিএনপি’র নেতাকর্মীরা লজ্জিত হবেন।’  আজ বিস্তারিত..

মানুষের পাশে দাঁড়ানোই হোক রাজনীতির ব্রত – প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মানুষের পাশে দাঁড়ানোই হোক রাজনীতির ব্রত। সকলকে এ মন্ত্রে দীক্ষিত হতে হবে। মানুষের কল্যাণে বঙ্গবন্ধু যেভাবে কাজ করেছেন, বিস্তারিত..

নারীরা কিভাবে রাজনীতি করবে, পদে পদে হোঁচট খাচ্ছে?

ড.গোলসান আরা বেগমঃ নারী রাজনৈতিক  নেতৃত্ব জায়েজ নয়। এই তীর ধনুকটি রুখে দিয়ে কয় জন নারী রাজনীতির মাঠে নামতে পারে? প্রাথমিক প্রতিবন্ধকতা বাধা দেয় পরিবার পরিজনরা। মা রাজনীতি করলে ছেলে মেয়ের বিস্তারিত..

বছরে একবার সরকারি চাকরিজীবীদের ডোপ টেস্ট করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, বছরে একবার সরকারি চাকরিজীবীদের ডোপ টেস্ট করা হবে।  পজিটিভ হলেই ব্যবস্থা নেওয়া হবে। মঙ্গলবার সচিবালয়ে আন্তঃমন্ত্রণালয় সভায় এ বিষয়ে আলোচনা শেষে মন্ত্রী বিস্তারিত..