আইপিএলে খেলার অনুমতি পাবেন সাকিব-মোস্তাফিজ

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ড সিরিজ স্থগিত হওয়ায় সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুযোগ তৈরি হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, অনাপত্তিপত্রের আবেদন করলে তাদের বিস্তারিত..

লঞ্চ-স্টিমার চলাচল নিয়ে যে সিদ্ধান্ত হলো

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার চলমান বিধিনিষেধ আরও ৫ দিন বাড়িয়েছে। অর্থাৎ আগামী ১০ আগস্ট পর্যন্ত চলমান বিধিনিষেধ কার্যকর থাকবে। তবে ১১ আগস্ট থেকে বিধিনিষেধে কিছু পরিবর্তন আসবে। বিস্তারিত..

হেলেনার দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের সঙ্গে সম্পর্ক আছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের সঙ্গে ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীরের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু। মঙ্গলবার (৩ আগস্ট) হেলেনার রিমান্ড শুনানিতে বিস্তারিত..

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের শিক্ষক-কর্মচারীদের জুলাই মাসের বেতন হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের (স্কুল ও কলেজ) শিক্ষক-কর্মচারীগণের জুলাই মাসের বেতন ভাতার সরকারি অংশের ৮টি চেক অনুদান বন্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেড, বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৩৫ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১৫ হাজার ৭৭৬ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ২৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ৩৯৭ জনে। একই সময়ে দেশে করোনায় নতুন শনাক্ত বিস্তারিত..

করোনা সাথে পাল্লা দিয়ে বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনা সাথে পাল্লা দিয়ে বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ২৬৪ জন। এর মধ্যে ঢাকাতেই রোগীর সংখ্যা ২৪৮ বিস্তারিত..

অলিম্পিকের ফাইনালে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ টোকিও অলিম্পিকের ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল। স্বর্ণপদকের জন্য আরো একধাপ এগিয়ে গেলো সেলেসাওরা। মঙ্গলবার (৩ আগস্ট) টোকিও অলিম্পিকের সেমিফাইনালে জাপানের কাসিমা স্টেডিয়ামে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামে বিস্তারিত..

কম্পিউটারে দীর্ঘ সময় কাজ করার পরও চোখ ভালো রাখার উপায়

হাওর বার্তা ডেস্কঃ আমরা সবাই এখন কম্পিউটার নির্ভর। আমাদের সবারই কমবেশি দীর্ঘ সময় কম্পিউটারের দিকে তাকিয়ে থেকে কাজ করতে হয়। তাছাড়া সবাই দীর্ঘ সময় ধরে মোবাইল ব্যবহার করছে। যার ফলে বিস্তারিত..

অফিস খুলছে ১১ আগস্ট, টিকা ছাড়া প্রবেশ নিষেধ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১১ আগস্ট থেকে খুলছে সব সরকারি-বেসরকারি অফিস। খোলা হবে শপিংমল ও দোকানপাট। সড়কে চলবে গণপরিবহণও। তবে টিকা নেয়া ছাড়া কেউ অফিস, দোকান, ব্যবসা প্রতিষ্ঠানে আসতে পারবেন বিস্তারিত..

বঙ্গবন্ধুর চেহারা ধারন করা তথাকথিত আরুক মুন্সী ভূইফোর সংগঠনের নেতা

এম শিমুল খানঃ বঙ্গবন্ধুর বেশ ধারন করা তথাকথিত সেই আরুক মুন্সী এখন কয়েকটি ভূইফোর সংগঠনের নেতা। তার ফেইসবুক আইডিতে এই সকল সংগঠনের পরিচয় লেখা ও বিভিন্ন সময়ে মঞ্চে সংগঠনের নেতা হয়ে বিস্তারিত..