,

5-2108031241

আইপিএলে খেলার অনুমতি পাবেন সাকিব-মোস্তাফিজ

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ড সিরিজ স্থগিত হওয়ায় সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুযোগ তৈরি হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, অনাপত্তিপত্রের আবেদন করলে তাদের আইপিএলে খেলার অনুমতি দেবে বোর্ড।

বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান রাইজিংবিডিকে বলেন, ‘ইংল্যান্ড সিরিজের হলে সাকিব ও মোস্তাফিজ খেলার সুযোগ পেত না। এখন যেহেতু সিরিজটি হচ্ছে না যদি তারা আবেদন করে আমরা অনাপত্তিপত্র দেব। মনে হচ্ছে না এতো দ্রুত সময়ে আন্তর্জাতিক কোনো সিরিজ আয়োজন করাও যাবে। ফলে তাদের অংশগ্রহণের সুযোগ আছে।’

সাকিব আল হাসান এবার খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে। মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস। সাকিবের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। তিন ম্যাচে করেছেন মাত্র ৩৮ রান, বল হাতে নিয়েছেন দুই উইকেট। তবে নতুন দল রাজস্থানের হয়ে মোস্তাফিজের পারফরম্যান্স ভালো ছিল। সাত ম্যাচ উইকেট পেয়েছেন ৮টি। বোলিংয়ে ছিলেন মিতব্যয়ী।

সাকিবকে দলে টেনেছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জ্যামাইকা তালাওয়াসও। ২৬ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্টটি। তবে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে খেলার সুযোগ হচ্ছে না তার। দেশের মাটিতে সেই সময়ে নিউ জিল্যান্ডকে আতিথেয়তা দেবে বাংলাদেশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর