২৫শে জুলাই জরুরি প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয়ের কয়েকটি শাখা খোলা রাখার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৩ জুলাই থেকে কঠোর বিধিনিষেধ চলাকালে ২৫ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত প্রশাসনিক জরুরি প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের কয়েকটি শাখা খোলা রাখার নির্দেশনা বিস্তারিত..

সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের যোগদান পুলিশ ভেরিফিকেশনের পর

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) জারি করা বিজ্ঞপ্তি থেকে প্রাথমিকভাবে সুপারিশপ্রাপ্ত ৫৪ হাজার শিক্ষক নিয়োগে পুলিশ ভেরিফিকেশনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই পুলিশ ভেরিফিকেশন যেন সুনির্দিষ্ট বিস্তারিত..

এবার হজের খুতবায় করোনামুক্তির জন্য দোয়া

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপের মধ্যে পালিত হলো মুসলিম উম্মাহর সবচেয়ে বড় ধর্মীয় সম্মিলন পবিত্র হজ। স্বাভাবিক সময়ে ২০ থেকে ৩০ লাখ লোক পবিত্র হজে অংশগ্রহণ করলেও করোনাকালের বিস্তারিত..

বিধিনিষেধের বাইরে খাদ্যপণ্যের মিল-কারখানা ও পশুর চামড়া

হাওর বার্তা ডেস্কঃ ওষুধ, খাদ্যপণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণের সঙ্গে যুক্ত মিল-কারখানা এবং কোরবানির পশুর চামড়া সংশ্লিষ্ট কার্যক্রম কঠোর বিধিনিষেধের আওতার বাইরে থাকবে। তবে বন্ধই থাকছে গার্মেন্টসসহ অন্যান্য শিল্প কারখানা। সোমবার বিস্তারিত..

পবিত্র ইদুল আজহা উপলক্ষ্যে রাষ্ট্রপতির বাণী

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ পবিত্র ইদুল আজহা উপলক্ষ্যে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন।  “পবিত্র ইদুল আজহা উপলক্ষ্যে আমি দেশবাসীসহ বিশ্বের সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। বিস্তারিত..

ট্রাফিক পুলিশের চরিত্র অভিনয়ে মেহজাবিন

হাওর বার্তা ডেস্কঃ বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে দর্শক মুগ্ধ করে চলেছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এই লাক্স তারকা আসছে ঈদে বেশ কিছু নাটক নিয়ে হাজির হবেন। তার একটি ‘আলো’। নাটকটি ঈদের বিস্তারিত..

শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন’

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংবিধানের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় কাজ করে গেছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, তিনি যদি বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৩১ মৃত্যু, শনাক্ত রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৩১ জন মারা গেছেন। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ১৩ হাজার ৩২১ জন। সোমবার (১৯ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

হাসপাতালে গিয়ে করোনার টিকা নিলেন খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজধানীর মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটট ও হাসপাতালে গিয়ে টিকা নিয়েছেন।  আজ সোমবার (১৯ জুলাই) বেলা ৩টা ৪৫ মিনিটে তিনি হাসপাতালে বিস্তারিত..

রুখে দাঁড়াও

 ড. গোলসান আরা বেগমঃ রুখে দাঁড়াও।কার বিরুদ্ধে তুমি কে? পারবে স্রোতের প্রবাহ ঘুরিয়ে দিতে সে শক্তি আছে কি পায়ে হাতে। আহা! উপদেশ দেয়- মেরুদন্ড সোজা করে দাও কেন? মেরুদন্ডে সমস্যা বিস্তারিত..