দেশে করোনা শনাক্ত ৮ লাখ ছাড়ালো

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৭১০ জনের শরীরে সংক্রমণ ধরা পড়ার মধ্য দিয়ে দেশে করোনা শনাক্তের সংখ্যা ৮ লাখ ছাড়িয়েছে। এছাড়া গত একদিনে মৃত্যু হয়েছে আরো ৩৬ বিস্তারিত..

রসালো ফল আমের স্বাস্থ্যগত উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ বাজারে এখন পাকা আমের মিষ্টি গন্ধ ভেসে বেড়াচ্ছে। দাম হাতের নাগালে থাকায় বাড়ছে এর চাহিদাও। এছাড়া আম পুষ্টিগুণেও অনন্য। অনেক কঠিন রোগ থেকেই দূরে থাকতে সহায়তা করে বিস্তারিত..

সপ্তাহে কত দিন মাছ খাওয়া উচিত

হাওর বার্তা ডেস্কঃ এমন  অনেকেই আছেন যাদের প্রতিদিনের খাবারে মাছ ছাড়া যেন চলেই না! যদিও মাছ স্বাস্থ্যের জন্য অনেক উপকারী, তারপরও প্রতিদিন মাছ খাওয়া যে খুব জরুরি এমন নয়। সপ্তাহে কত বিস্তারিত..

সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার : স্বীকারোক্তিমূলক জবানবন্দি হামজার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে হামলা পরিকল্পনার’ মামলায় আলোচিত ধর্মীয় বক্তা আমির হামজা দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। সোমবার পাঁচ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর বিস্তারিত..

রিয়াল ছাড়ার কারণ জানালেন জিদান

হাওর বার্তা ডেস্কঃ জিনেদিন জিদানের অধীনেই তিনটি চ্যাম্পিয়ন্স লীগ শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। ইতিহাসের অন্যতম সফল এই ক্লাবটিকে তিনটি লীগ শিরোপা, ক্লাব ওয়ার্ল্ড কাপ ও উয়েফা সুপার কাপও জিতিয়েছেন জিদান। বিস্তারিত..

ভারী বর্ষণের সম্ভাবনা, বাড়বে নদ-নদীর পানি

হাওর বার্তা ডেস্কঃ আগামী তিন দিনে দেশের উত্তরাঞ্চলের ৬টি নদ-নদীর পানি বাড়বে বলে রোববার (৩০ মে) পূর্বাভাসে এসব তথ্য জানিয়েছে বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র। বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র বিস্তারিত..

বিশ্ববিদ্যালয়-মেডিক্যাল শিক্ষার্থীরা চীনের ভ্যাকসিনে অগ্রাধিকার পাবে : স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চীন থেকে যে করোনার দেড় কোটি ভ্যাকসিন আসছে তা অগ্রাধিকার ভিত্তিতে বিশ্ববিদ্যালয় ও মেডিকেল শিক্ষার্থীদের দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। আজ সোমবার বিস্তারিত..

বিয়ের পিঁড়িতে বসছেন সৌভিক

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেশের জনপ্রিয় ইউটিউবার সৌভিক আহমেদ। আজ রোববার (৩০ মে) হবু স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করে বিয়ের বিষয়টি জানান তিনি। ছবির বিস্তারিত..

দাবদাহ থাকবে আরও কয়েকদিন

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে মাত্র কয়েক দিন বিরতি দিয়ে জ্যৈষ্ঠের মধ্যভাগে এসে গা-জ্বালা গরম শুরু হয়েছে। ফের তাপপ্রবাহে অতিষ্ঠ জনজীবন। রবিবারও (৩০ মে) দেশের সাত জেলার ওপর দিয়ে বিস্তারিত..

ভারতে অগণিত অনাথদের কী হবে করোনায় ৫৭৭ শিশু এতিম

হাওর বার্তা ডেস্কঃ ভারতে করোনাভাইরাসে গত দুমাসে বাবা-মা দুজনকেই হারিয়ে এতিম হয়েছে ৫৭৭ জন শিশু। ভারতের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানির বরাত দিয়ে বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য বিস্তারিত..