হঠাৎ জনপ্রিয় তামিল অভিনেতার চিরবিদায়

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় তামিল অভিনেতা থিপেত্তি গণেশন আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার (২২ মার্চ) সকালে মাধুরাই সরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই বিস্তারিত..

দেশে ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৮০৯

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে সংক্রমিত হয়েছেন ২ হাজার ৮০৯ জন। সোমবার বিকালে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সবশেষ বিস্তারিত..

দর্শকদের হৃদয়ে ঠাঁই পেতে চাই: রিয়া

হাওর বার্তা ডেস্কঃ চার বছর আগে বাংলালিংকের বিজ্ঞাপনে মডেল হয়ে শোবিজে পা  রাখেন সানজানা সরকার রিয়া। প্রথম বিজ্ঞাপনেই ভালো সাড়া পান। এরপর ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিস্তারিত..

সমুদ্র পারে কার সাথে প্রভা

হাওর বার্তা ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে বিস্তারিত..

গ্যাস্ট্রিকের ব্যথা কমাবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ পেটে গ্যাস, বমি ভাব, পেট ফুলে ওঠে বা চিনচিন করে ব্যথা করে—এমন সমস্যা হলেই মুঠো মুঠো গ্যাস্ট্রিকের বড়ি খান, অথবা অ্যাসিডিটির সিরাপ খান। তাতে খানিকটা আরাম মেলে বিস্তারিত..

এবার গোফ ফেলে দিয়ে নতুন লুকে ভাইরাল অনন্ত জলিল

হাওর বার্তা ডেস্কঃ মুক্তির অপেক্ষায় আছে ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিটি নিয়ে এরইমধ্যে দেশীয় দর্শকের মধ্যে উত্তেজনা কাজ করছে। বিস্তারিত..

জোনাকি মিষ্টি কুমড়া ভাগ্য বদলাবে হোসেন আলীর

হাওর বার্তা ডেস্কঃ জোনাকি মিষ্টি কুমড়া ঘিরে সোনালী দিনের স্বপ্ন বুনেছেন  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের খোয়াজপুর গ্রামের কৃষক আলী হোসেন লিটন। এই কুমড়া বিক্রির আয় দিয়ে তিনি শসা ও বিস্তারিত..

যেসব সুবিধা নিয়ে আসছে ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ

হাওর বার্তা ডেস্কঃ অপেক্ষার পালা শেষ। সব ঠিক থাকলে আগামীকাল (২৩ মার্চ) লঞ্চ করতে পারে ওয়ানপ্লাসের-এর নতুন স্মার্টওয়াচ। সঙ্গে রয়েছে OnePlus 9 সিরিজের নতুন স্মার্টফোনও। Unbox Therapy-এর টুইটারে এই স্মার্টওয়াচ বিস্তারিত..

শিগগিরই সামাজিক যোগাযোগমাধ্যমে ফিরছেন ট্রাম্প

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প খুব শিগগির সামাজিক যোগাযোগমাধ্যমে ফিরে আসছেন। তার উপদেষ্টা জেসন মিলার মার্কিন একটি গণমাধ্যমকে এ তথ্য জানান। জেসন মিলার বলেন, আমি মনে করি— বিস্তারিত..

সুনামগঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে মামলা

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে। সোমবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর জোন আদালতের বিরাচক কুদরত-এ-এলাহীর আদালতে যুক্তরাজ্যপ্রবাসী মইনুল বিস্তারিত..