যোগাযোগ ও অর্থনৈতিক উন্নয়নে হাওর আরেক ধাপ এগোবে-অষ্টগ্রামে ব্রিজ উদ্বোধনে এমপি তৌফিক

রফিকুল ইসলামঃ অষ্টগ্রামের বিলমাকসা নদীর ওপর ব্রিজ নির্মাণের ফলে যোগাযোগ ব্যবস্থায় ও অর্থনৈতিক উন্নয়নে হাওর আরেক ধাপ এগোবে। সোমবার (১৫ মার্চ) পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের ব্রিজ সংলগ্ন বাদাহাটে ব্রিজ উদ্বোধনী অনুষ্ঠানে বিস্তারিত..

পাকুন্দিয়ায় প্রথমবারের মতো ‘রঙিন বাঁধাকপি’ চাষ করেই সফল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় প্রথমবারের মতো রঙিন জাতের বাঁধাকপির চাষ হয়েছে। উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের চরদেওকান্দি গ্রামের ওমর আলী নামের এক কৃষক তার পাঁচ শতক জমিতে এ সবজির চাষ বিস্তারিত..

উপসচিব হাবিবুর রহমানকে কিশোরগঞ্জের স্থানীয় সরকার উপপরিচালক পদে পদায়ন

হাওর বার্তা ডেস্কঃ উপসচিব পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমানকে কিশোরগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানীয় সরকার উপপরিচালক পদে পদায়ন করা হয়েছে। মঙ্গলবার (১৬ বিস্তারিত..

খাওয়া বা রূপচর্চা ছাড়াও ডিমের রয়েছে বিস্ময়কর সাত ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ কম খরচে স্বাদ, পুষ্টি ও সুষম আহারের খোঁজে ডিমের সঙ্গে পাল্লা দেয় এমন খাবার খুব কমই আছে। যদিও অনেকেই মনে করেন, ডিমের কুসুমে কোলেস্টেরল বাড়ে। তবে আধুনিক বিস্তারিত..

মাছ উৎপাদন বাড়লেও কমেছে রফতানি

হাওর বার্তা ডেস্কঃ দেশে মাছের উৎপাদন বাড়লেও রফতানিতে কোনো সুখবর নেই। বরং রফতানি দিন দিন কমছে। গত অর্থবছরে (২০১৯-২০) বাংলাদেশ থেকে ৭০ হাজার ৯৫০ টন মাছ রফতানি হয়েছে। কিন্তু পাঁচ বিস্তারিত..

কোপা আমেরিকার সূচি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে যাওয়া কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টের নতুন সূচি প্রকাশ করল দ্য সাউথ আমেরিকান ফুটবল কনফেডারেশন বা কনমেবল। প্রথম ম্যাচেই মাঠে নামছে লিওনেল মেসির বিস্তারিত..

সান্ধ্য আড্ডায় ‘মিস ইউনিভার্স’ এর সেরা দশ

হাওর বার্তা ডেস্কঃ তোরজোড়-এর সাথে চলছে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ প্রতিযোগিতার শেষ মুহূর্তের প্রশিক্ষণ। পর্যায়ক্রমে নানান পর্বের মধ্য দিয়ে খুব দ্রুতই চূড়ান্ত ধাপে এসে গেছে এই বিউটি পেজেন্ট। এরই ধারাবাহিকতায় বিস্তারিত..

বিয়ের আগে জন্ম-শিক্ষা সনদ যাচাইয়ের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে পড়ানোর আগে বর-কনের বয়স যাচাইয়ে তাদের জন্ম নিবন্ধন ও শিক্ষাগত যোগ্যতার সনদ যাচাই করতে কাজীদের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. বিস্তারিত..

ওবায়দুল কাদেরের স্ত্রীর নেতৃত্বে অস্ত্রবাজি চলছে: মির্জা কাদের

হাওর বার্তা ডেস্কঃ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরের নেতৃত্বে অস্ত্রবাজি চলছে বলে মন্তব্য করেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। মন্ত্রী তার স্ত্রীর চাপে নীরব দর্শকের বিস্তারিত..

মওদুদের মৃত্যুতে তারেক রহমানের শোক

হাওর বার্তা ডেস্কঃ মারা গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আজ মঙ্গলবার বাংলাদেশ সময় ৬টা ৩০ মিনিটে মারা গেছেন বিএনপির এই শীর্ষ নেতা (ইন্নানিল্লাহি ওয়া বিস্তারিত..