ভৈরবে নদীর পাড়ে বিআইডব্লিউটিএ’র অভিযানে অর্ধশত দোকানঘর উচ্ছেদ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদী ও ব্রহ্মপুত্র নদের পাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ নদীর জায়গা দখনমুক্ত করতে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ। অভিযানে অর্ধশত দোকানঘর উচ্ছেদ ও নদীরপাড়ে মজুত থাকা বালু, বিস্তারিত..

করোনার টিকা ছাড়া মিলবে না হজের অনুমতি

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের টিকা না নিলে হজের অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছে সৌদি আরব। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এই ঘোষণা দিয়েছে বলে বুধবার জানিয়েছে রয়টার্স। গত সোমবার সৌদি সংবাদমাধ্যম বিস্তারিত..

ইনস্টাগ্রামের লাইক অপশন ‘উধাও

হাওর বার্তা ডেস্কঃ ইনস্টাগ্রাম বছরের পর বছর অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। এটিই প্রথম ফেইসবুককে টপকিয়ে নিজেকে সর্বাধিক জনপ্রিয় সামাজিক যোগাযোগের অ্যাপ্লিকেশনে রূপ নিয়েছিলো। সম্প্রতি এক বাগের ফলে যুক্তরাষ্ট্রের ব্যবহারকারীদের বিস্তারিত..

ভ্রমণে গেলে যে দোয়া পড়তে বলেছেন বিশ্বনবী

হাওর বার্তা ডেস্কঃ বন্ধু কিংবা পরিবারের সঙ্গে দেশে বিদেশে ঘুরতে পছন্দ করেন অনেকে। আবার বিভিন্ন কাজের খাতিরেও দেশ-বিদেশ ঘুরতে হয়। এ সব ভ্রমণ নিরাপদে সম্পন্ন করতে মহান আল্লাহর কাছে সাহায্য বিস্তারিত..

বিলুপ্তির ১৭২ বছর পর আবার দেখা মিললো এই পাখিটির

হাওর বার্তা ডেস্কঃ এক-দু বছর নয়, আজ থেকে ১৭২ বছর আগেই এই পাখিটা পৃথিবীর বুক থেকে বেমালুম হারিয়ে গেছে। ইন্দোনেশিয়ার পুরনো বাসিন্দারা হয়তো দাদু-ঠাকুমার মুখে গল্প শুনেছে, চাক্ষুষ করেনি। ছাতারে বিস্তারিত..

একসঙ্গে মুক্তি পাচ্ছে দীঘির দুই ছবি

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের আলোচিত শিশুশিল্পী প্রার্থনা ফারদীন দীঘি। যিনি বর্তমানে পুরোদস্তুর নায়িকা। খুব শিগগির পর্দায় দেখা যাবে তাকে। নবাগত দীঘি ও তার ভক্তদের জন্য খুশির খবর হলো, অভিষেকেই একসঙ্গে বিস্তারিত..

চঞ্চল-শুভর ‘কন্ট্রাক্ট’, পোস্টারের সঙ্গে মুক্তির তারিখ ঘোষণা

  হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের তারকা অভিনেতা আরিফিন শুভ। মাল্টিকাস্টিং ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’-এ অভিনয় করেছেন তিনি। গেল মাস থেকেই ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভে নাটকীয় ঢঙে একে একে ‘কন্ট্রাক্ট’ এর চরিত্রদের বিস্তারিত..

নারায়ণগঞ্জে পাসপোর্ট করাতে গিয়ে রোহিঙ্গা নারীসহ আটক ২

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জে পাসপোর্ট করতে এসে র‌্যাবের জালে ধরা পড়েছে নারীসহ দুই রোহিঙ্গা নাগরিক। ফতুল্লার রঘুনাথপুর নতুন রাস্তার সংলগ্ন নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে তাদের আটক করে। তারা বিস্তারিত..

৩৭১ ইউপি নির্বাচনের তফসিল ঘোষিত, তালিকা অনুমোদন হয়নি এখনো

হাওর বার্তা ডেস্কঃ প্রথম ধাপে ৩৭১টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী আগামী ১১ এপ্রিল এই ইউনিয়ন পরিষদগুলোতে ভোট হবে। তবে কোন কোন ইউনিয়ন বিস্তারিত..

কাদের মির্জাকে আবারও বহিষ্কারের সুপারিশ আ’লীগের ৪২ নেতার

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের ৪২ নেতা বসুরহাট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল কাদের মির্জাকে আবারও দল থেকে বহিষ্কারের সুপারিশ করেছেন। দলীয় বিস্তারিত..