বাঙালী কণ্ঠ ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে নতুন আক্রান্ত হয়েছেন আরও ৩৫০ জন। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর এক বিস্তারিত..

করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে নতুন আক্রান্ত হয়েছেন আরও ৩৫০ জন। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর এক বিস্তারিত..

কিশোরগঞ্জে ৩টি গন্ধগোকুল পিটিয়ে মারার অভিযোগে থানায় মামলা করেছে বন বিভাগ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে ৩টি গন্ধগোকুল পিটিয়ে মারার অভিযোগে থানায় মামলা করেছে বন বিভাগ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের পক্ষে হবিগঞ্জের সহকারী বন সংরক্ষক বিস্তারিত..

কিশোরগঞ্জে ১১ লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১ লিটার দেশীয় চোলাই মদসহ রনি চন্দ্র সাহা (২৫) ও মো. সোহেল মিয়া (২১) নামে দুই মাদক বিস্তারিত..

বাদামসহ যেসব খাবার মন ভালো রাখে

হাওর বার্তা ডেস্কঃ প্রত্যেকটি মানুষেরই কোনো না কোনো কারণে মন খারাপ হয়ে থাকে। অনেক সময় আবার কোনো নির্দিষ্ট কারণ ছাড়াই মানুষ বিষণ্ণতায় ভোগে। আর এই বিষণ্ণতা মনের সঙ্গে ধীরে ধীরে বিস্তারিত..

আজ দ্বিতীয় ধাপে ভ্যাকসিন নিলেন মুস্তাফিজরা

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ক্রিকেটারদের করোনার ভ্যাকসিন নেওয়ার কর্মসূচি। প্রথম দিন তামিম ইকবাল, সৌম্য সরকারসহ বেশ কয়েকজন ক্রিকেটার ভ্যাকসিন নিয়েছেন। দ্বিতীয় ধাপে বিস্তারিত..

মার্চে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯ সালে দুইবার দেখা গেছে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ। গতবছর দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মুখোমুখি হওয়ার কথা থাকলেও বাধ সাধে করোনা মহামারি। দু’দলের লড়াই দেখতে বিশ্বজুড়ে অপেক্ষা করে থাকেন ফুটবলপ্রেমীরা। শীঘ্রই বিস্তারিত..

জান্নাতি যে দুই ব্যক্তিকে দেখে হাসবেন আল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ জান্নাতি দুইজন ব্যক্তিকে দেখে মহান আল্লাহ হাসবেন। কারণ, তাদের একজন অপর জনের খুনি। যে খুন হয়েছেন আর যে খুন করেছেন; তারা উভয়েই জান্নাতের মেহমান হওয়ার সৌভাগ্য লাভ বিস্তারিত..

তালা ভেঙে হলে ঢুকছেন জাবি শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে তালা ভেঙে আবাসিক হলে প্রবেশ করছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে আল বেরুনি হলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন শিক্ষার্থীরা। পরে বিস্তারিত..

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রে সতর্ক থাকার পরামর্শ কাদেরের

হাওর বার্তা ডেস্কঃ দিনক্ষণ ঠিক করে সরকার পতনের ঘোষণা বিএনপির নতুন কোনো দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ কিনা, সেজন্য জনগণকে সতর্ক থাকার পরামর্শ দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বিস্তারিত..