নেত্রকোণায় ভূমি ও গৃহহীন ৪৩ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পাকা বাড়ি হস্তান্তর

বিজয় দাস নেত্রকোনাঃ সারাদেশের ন্যায় মুজিববর্ষ উপলক্ষে নেত্রকোণা সদর উপজেলার ৪৩টি ভূমি ও গৃহহীন পরিবারের হাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপহারস্বরূপ পাকা বাড়ির চাবি তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিস্তারিত..

নেত্রকোনায় সীমান্তবর্তী এলাকা থেকে মাদকসহ আটক ৩

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার সীমান্তবর্তী কলমাকান্দায় ১৫ পিস ইয়াবা, ২০ বোতল নিষিদ্ধ ভারতীয় মদ ও ১টি পিকআপ সহ ৩ জনকে আটক করেছে কলমাকান্দা থানা পুলিশ। আজ শনিবার (২৩ জানুয়ারি) সকালে বিস্তারিত..

পূর্বধলায় উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনার উদ্বোধন

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলায় আজ শনিবার (২৩জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উদ্বোধন করা হয়েছে ভাষাশহীদদের প্রতি অকৃত্রিম শ্রদ্ধার প্রতীক নবনির্মিত শহীদ মিনার। স্থানীয় সাংসদ ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) প্রধান বিস্তারিত..

দুর্গাপুরে ভিজা বালুবাহী পরিবহন বন্ধে সিপিবি‘র মানববন্ধন

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার সীমান্তে দুর্গাপুরে পৌরশহরের ভিতর দিয়ে সব ধরনের ভিজাবালু বহনকারী যানবাহন বন্ধে মানববন্ধন করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি দুর্গাপুর উপজেলা শাখা। শনিবার বিকেলে ঘন্টাব্যাপী প্রেসক্লাব মোড়ে সর্বস্তরের অংশগ্রহনে বিস্তারিত..

শরণখোলায় ১৯টি হরিণের চামড়াসহ দুজন আটক

হাওর বার্তা ডেস্কঃ সুন্দরবনের হরিণের ১৯টি চামড়াসহ দুই পাচারকারীকে বাগেরহাটে আটক করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে জেলার শরণখোলা উপজেলা সদরের ব্র্যাক অফিসের সামনে থেকে চামড়াসহ তাদের আটক বিস্তারিত..

পাকুন্দিয়ায় বিয়ে করতে বর গেলেন ঘোড়ায় চড়ে,বউ আনলেন পালকিতে

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতে ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাওয়ার ইচ্ছা ছিল আশরাফুল আনোয়ার রোজেনের। ইচ্ছা ছিল বউ নিয়ে ফিরবেন পালকিতে। সে ইচ্ছা পূরণ হয়েছে রোজেনের। লাল বিস্তারিত..

কলকাতাকে ভারতের রাজধানী করার দাবি মমতার

হাওর বার্তা ডেস্কঃ নেতাজি সুভাষ-চন্দ্র বসুর জন্মদিনে কলকাতাসহ ভারতের চার প্রান্তকে চারটি রাজধানী হিসেবে ঘোষণা করার দাবি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ ঘুরিয়ে ফিরিয়ে দেশটির চার রাজধানীতে সংসদীয় অধিবেশন বসানোরও দাবি বিস্তারিত..

পটুয়াখালীতে পরিত্যক্ত ঘরে মিলল ৬টি বাঘের বাচ্চা

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর বাউফলে একটি পরিত্যক্ত ঘর পরিষ্কার করতে গিয়ে মেছো বাঘের ৬টি বাচ্চা দেখতে পেয়েছেন ঘরের মালিক। পরে সেগুলো উদ্ধার করেb বন কর্মকর্তারা। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার বিস্তারিত..

করোনা ভাইরাস ভ্যাকসিন: বুধবার থেকে বাংলাদেশে কোভিশিল্ড ভ্যাকসিন দেয়া শুরু

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৭ জানুয়ারি (বুধবার) রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের একজন নার্সকে করোনা ভাইরাসের টিকা দেওয়ার মধ্য দিয়ে প্রাথমিকভাবে বাংলাদেশে টিকাদান কার্যক্রম শুরু হবে। ভার্চ্যুয়ালি এ কার্যক্রমের উদ্বোধন করবেন বিস্তারিত..

করোনাভাইরাসে দেশে প্রাণহানি ৮ হাজার ছাড়িয়েছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে আরও ২২ জনের মৃত্যুতে মৃতের সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে। আর এই সময়ে নতুন রোগী শনাক্তের সংখ্যা ৪৩৬। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে দেশে করোনাভাইরাস বিস্তারিত..