গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৭৬২, মৃত্যু ১৩ জনের

  হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে দেশে এক দিনে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে, যা গত আট মাসর মধ্যে সবচেয়ে কম। সর্বশেষ গতবছরের ১২ মে এর চেয়ে কম মৃত্যুর খবর দিয়েছিল বিস্তারিত..

শিক্ষা প্রতিষ্ঠানে ৩০ জানুয়ারি পর্যন্ত ছুটি বাড়লো

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের (কওমি ছাড়া) চলমান ছুটি আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে। শুক্রবার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের স্বাক্ষরিত এক বিস্তারিত..

যেসব চর্বিযুক্ত খাবার খেলেও বাড়বে না ওজন

হাওর বার্তা ডেস্কঃ চর্বিযুক্ত খাবার খেলে ওজন বাড়ে, এটি একটি কমন ধারণা। চর্বিজাতীয় খাবার খাওয়ার সময় বাদ দিতে হবে ট্রান্স ফ্যাট। এটি বেশি খেলে খারাপ কোলেস্টেরল বাড়ে, কমে ভালো কোলেস্টেরল। বিস্তারিত..

হাতিরঝিলে যুবকের ভাসমান লাশ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিলের জলাশয়ে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। হাতিরঝিল থানার পরিদর্শক অপারেশন মোহাম্মদ গোলাম আযম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর বিস্তারিত..

রিজিক বাড়ে যেসব কাজে

হাওর বার্তা ডেস্কঃ বান্দার জন্য আল্লাহতায়ালার মহান অনুগ্রহ হালাল রিজিক। তিনি বান্দাকে বিভিন্ন উপায়ে রিজিক দিয়ে থাকেন। যারা আল্লাহর হুকুম ও নবীর তরিকায় জীবন পরিচালনা করে তাদের জন্য হালাল রিজিকের বিস্তারিত..

১৪৫ জনপ্রিয় গানের স্বত্ব বিক্রি করে দিলেন শাকিরা

হাওর বার্তা ডেস্কঃ কলম্বিয়ার পপস্টার শাকিরা তার জনপ্রিয় ১৪৫টি গানের স্বত্ব বিক্রি করে দিয়েছেন। লন্ডনভিত্তিক সংগীত ব্যবস্থাপনা সংস্থা হিপনোসিস শিল্পীর এ গানগুলো কিনে নিয়েছে। এই প্রতিষ্ঠানটি শাকিরার সব গানের স্বত্ব বিস্তারিত..

চলতি মাসেই ৬৬ হাজার পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার

হাওর বার্তা ডেস্কঃ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে পর্যায়ক্রমে দেশের প্রায় নয় লাখ ভূমি ও গৃহহীন অসহায় পরিবার বসবাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাচ্ছেন পাকা ঘর। সম্প্রতি আশ্রয়ণ-২ প্রকল্পের বিস্তারিত..

২০২১ সালে বলিউডে মুক্তি প্রতীক্ষিত সিক্যুয়েল

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির কারণে ২০২০ সালে অনেক সিনেমাই আলোর মুখ দেখেনি। তবে বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারো সিনেমা নিয়ে ব্যস্ত নির্মাতা ও কলাকুশলীরা। পাশাপাশি হলমুখী হচ্ছেন দর্শক। বিস্তারিত..

চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে ৭ দিনের আল্টিমেটাম, সন্তান ও প্রজন্মের বয়সসীমা ৩৫ সহ ৬ দাবি

হাওর বার্তা ডেস্কঃ সরকারি সব চাকরিতে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালসহ ছয় দফা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’। শুক্রবার (১৫ জানুয়ারি) বিস্তারিত..

পাটগ্রামে বিএসএফ-এর রাবার বুলেটে বাংলাদেশি নিহত

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালঙ্গী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া রাবার বুলেটের আঘাতে আবুল কালাম আজাদ (৩০) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার ভোর বিস্তারিত..