বিকল্প পাঁচ দেশ থেকে আসছে ১২ হাজার টন পেঁয়াজ

  হাওর বার্তা ডেস্কঃ পেঁয়াজ আমদানির প্রক্রিয়া শুরু করেছেন ব্যবসায়ীরা। ভারত রফতানি বন্ধের আগেই বিকল্প পাঁচটি দেশ থেকে এ পর্যন্ত ১২ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি নিয়েছেন ব্যবসায়ীরা। রফতানি বন্ধের বিস্তারিত..

করোনা: সরকারি চাকরিতে বয়সে ছাড় দেওয়ার ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতির কারণে ক্ষতিগ্রস্ত প্রার্থীদের সরকারি চাকরিতে প্রবেশের ক্ষেত্রে বয়স শিথিল করেছে সরকার। বয়সের ক্ষেত্রে পাঁচ মাসের ছাড় পাবেন সরকারি চাকরিপ্রার্থীরা। গত ২৫ মার্চ যাদের বিস্তারিত..

কে হচ্ছেন পিএসসির পরবর্তী চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসেই অবসরে যাচ্ছেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক। পরবর্তী চেয়ারম্যান হিসেবে কে আসছেন? বর্তমানে সেই গুঞ্জনই চলছে পিএসসিসহ বিভিন্ন মহলে। তবে এ তালিকা বিস্তারিত..

ধূমপান ও চা একসঙ্গে পানে হতে পারে যে ভয়ঙ্কর রোগ

হাওর বার্তা ডেস্কঃ ধূমপান স্বাস্থ্যের পক্ষে মারাত্মক ক্ষতিকর। ঠিক তেমনি চা খাওয়াও স্বাস্থ্যকর নয়। তারপরও অনেকেই বেশ স্বাচ্ছন্দ্যেই ধূমপান করে থাকেন। অনেকের আবার তিন বেলা চা না হলে চলেই না। বিস্তারিত..

চুলে সরিষার তেল ব্যবহারে যত উপকার

হাওর বার্তা ডেস্কঃ চুলের যত্নে ব্যবহার করতে পারেন সরিষার তেল। এই তেল ব্যবহারে চুলের অনেক সমস্যার থেকে মুক্তি পেতে পারেন। এই তেল ব্যবহারে চুল হবে স্বাস্থ্যোজ্জ্বল, মসৃণ ও সুন্দর। আসুন বিস্তারিত..

লঙ্কা প্রিমিয়ার লিগে বাংলাদেশি ৭ ক্রিকেটার!

হাওর বার্তা ডেস্কঃ  আগামী নভেম্বরে অনুষ্ঠিতব্য শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি২০ টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলামে তোলা হতে পারে দেড়শ’ বিদেশি ক্রিকেটার। আর তাতে থাকতে পারে বাংলাদেশি ৭ জন ক্রিকেটারের নাম। বিস্তারিত..

পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী বিজেএমসি’র বন্ধ ঘোষিত পাটকলের শ্রমিকদের পাওনা নগদ ও সঞ্চয়পত্রে পরিশোধের কার্যক্রম সূচনা করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। মঙ্গলবার রাজধানীর ডেমরায় করিম জুটমিলে ৩০ বিস্তারিত..

দেশে আরো ৪৩ জনের মৃত্যু শনাক্ত দুই হাজারের কম

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৮০২ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..

ঘাসজাতীয় এই পাতা খেলেই নিয়ন্ত্রণে থাকে ওজন ও রক্তচাপ

হাওর বার্তা ডেস্কঃ ঘাসজাতীয় লেমনগ্রাস বা থাই পাতা অনেকেই খেয়ে থাকেন। বিশেষ করে থাই স্যুপ তৈরিতে এই পাতা ব্যবহার করা হয়। তাই লেমনগ্রাস আমাদের কাছে থাই পাতা নামে পরিচিত। এর বিস্তারিত..

জেএসসি পরীক্ষার্থীদের বিষয়ে মাউশির জরুরি নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণের কারণে এবছর অনুষ্ঠিত হবে না জেএসসি-জেডিসি পরীক্ষা। তাই নিজ নিজ প্রতিষ্ঠানের মূল্যায়নের মাধ্যমে জেএসসি জেডিসি পরীক্ষার্থীদের নবম শ্রেণিতে উত্তীর্ণ করা হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। বিষয়টি বিস্তারিত..