হাওরাঞ্চলে অপরূপ সৌন্দর্যে মন ভেজাতে ভ্রমণপ্রিয় পর্যটনদের ঢল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরাঞ্চলে পর্যটন প্রেমীদের ঢল নেমেছে। জেলার হাওর অধ্যুষিত প্রতিটি উপজেলায় হাওরপ্রেমী মানুষের পদ চারণায় মুখর হয়ে উঠেছে। ঈদের দিন বিকেল থেকে শুরু করে সাত দিন পেরিয়ে বিস্তারিত..

অষ্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি দেবপদ, সম্পাদক গোলাম রসূল

হাওর বার্তা ডেস্কঃ অষ্টগ্রাম প্রেসক্লাবের কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেবপদ চক্রবর্তী (সংবাদ) এবং গোলাম রসূল (এশিয়ান এইজ)। বুধবার রাতে অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বিস্তারিত..

স্বরাষ্ট্রমন্ত্রী কিশোরগঞ্জের হাওর পর্যটন এলাকা ঘুরে গেলেন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলী, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রামের হাওর পর্যটন এলাকা ঘুরে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার একদিনের সফরে তিনি হাওরকন্যা কিশোরগঞ্জে এসে দিগন্ত বিস্তৃত হাওরের জলরাশি, দৃষ্টি বিস্তারিত..

হাওরের অলওয়েদার সড়কে পর্যটকদের নৌকার উপর নিষেধাজ্ঞা, মোটর সাইকেল নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের স্বপ্নের সড়ক ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম ৩৫ কিলোমিটার অলওয়েদার সড়কের রক্ষণাবেক্ষণের স্বার্থে সড়কের পাশে নৌ-চলাচল ও মোটর বাইক নিয়ে আসার উপর মিঠামইন উপজেলা প্রশাসন নিষেধাজ্ঞা জারি বিস্তারিত..

রাস্তার পাশে কাঁদছিল ছেলেটি, মিলছে না পরিচয়, রয়েছে পাকুন্দিয়া থানায়

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৬-৭ বছর বয়সী ফুটফুটে এক ছেলে শিশু পাওয়া গেছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার পুলেরঘাট বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত বিস্তারিত..

ভালো নেই বাংলার জ্যাকসন

হাওর বার্তা ডেস্কঃ বাংলার জ্যাকসন বিল্লালের কথা আপনাদের সবার নিশ্চয়ই মনে আছে? পপ সম্রাট মাইকেল জ্যাকসন রূপে সজ্জিত হয়ে তারই মতো অবিকল অঙ্গভঙ্গি করে ঘটিগরম চিড়া ও চানাচুর বিক্রি করে বিস্তারিত..

শর্ত মেনে নৌকা চলবে উচিতপুর হাওরে

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার মদন উপজেলার ‘মিনি কক্সবাজার’ খ্যাত উচিতপুর হাওরে নৌকা চলাচলে শর্ত দিয়েছে উপজেলা প্রশাসন। সুনির্দিষ্ট এসব শর্ত মেনেই সব ধরনের নৌকা চলাচল করতে পারবে। বৃহস্পতিবার দুপুরে এ বিস্তারিত..

এবার ট্রাম্পের পোস্ট সরালো ফেসবুক

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পোস্ট ফেসবুকের করোনাভাইরাস সম্পর্কিত ভুল তথ্যবিষয়ক নীতিমালা লঙ্ঘন করেছে, তাই সেটি সরিয়ে দিয়েছে কর্তৃপক্ষ। প্রথমবারের মতো এমন সিদ্ধান্ত বাস্তবায়ন করলো মার্ক জাকারবার্গের ফেসবুক। বিস্তারিত..

সরকার দুর্নীতিকে ‘সংরক্ষণ ও প্রোডাকশন’ দিতে চায়: রিজভী

হাওর বার্তা ডেস্কঃ বিনা অনুমতিতে সরকারি-বেসরকারি হাসপাতালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অভিযান পরিচালনা না করার নির্দেশ দিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় নতুন যে পরিপত্র জারি করেছে সেটিকে ‘দুর্নীতি সংরক্ষণে সরকারের পরিপত্র’ বলে মন্তব্য বিস্তারিত..

নতুন দুটি ডিভাইস আনলো স্যামসাং

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাং হাজির হলো গ্যালাক্সি নোটের নতুন সংস্করণ নিয়ে। তবে এবার বড় কোনো ইভেন্ট করে নয়, ভার্চুয়ালেই গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা বিস্তারিত..