ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন ৩০ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন ৩০ নভেম্বর করার জন্য নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপ‌তি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য দুই মহানগরের শীর্ষ নেতাদেরকে মঙ্গলবার রাতে শেখ হাসিনার বিস্তারিত..

বুধবার কৃষক লীগের সম্মেলন, দায়িত্ব পাচ্ছেন কারা

হাওর বার্তা ডেস্কঃ প্রায় আট বছর পর হতে যাচ্ছে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন কৃষক লীগের জাতীয় সম্মেলন। বুধবার বাজবে সম্মেলনের ডামাডোল। এ নিয়ে সংগঠনটির নেতা-কর্মীদের মধ্যে এখন সাজ সাজ বিস্তারিত..

ধসে পড়বে ছাদ, হেলমেট পড়ে অফিসে সরকারি কর্মচারীরা

হাওর বার্তা ডেস্কঃ শিরোনাম পড়ে হয়তো অবাক হচ্ছেন আপনি! ঘটনা অবিশ্বাস্যকর মনে হলেও সত্যি। একটি সরকারি কার্যালয়ের কর্মকর্তাসহ সব কর্মীর হেলমেট পরে কাজ করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিস্তারিত..

অর্থের অভাবে পরীক্ষা দিতে না পারা ছেলেটি আজ দেশের সেরা শিল্পপতি

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ১৬০ টাকা। অনেকের কাছে সামান্য অর্থ হতে পারে, যা জোগাড় করা আমার পক্ষে সম্ভব ছিল না। তাই এইচএসসি পরীক্ষায় অংশ নিতে পারি নাই। অর্থের অভাবে অনেক বিস্তারিত..

সুস্বাদু খাবার রান্না করতে পেঁয়াজ লাগে না

হাওর বার্তা ডেস্কঃ রান্না একটা শিল্প। এই শিল্প ব্যক্তি বিশেষ পরিবর্তন হয়। একই রেসিপি কেউ বেশী মসলায় রান্না করে, কেউ অল্প মশলায় রান্না করেন, কেউবা প্রচলিত নিয়ম ভেঙে অতি প্রয়োজনীয় বিস্তারিত..

আল্লাহ ভাগ্যে যা রেখেছেন তাই হবে: সুজানা জাফর

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান ব্যস্ততাআজ (৫ নভেম্বর) দেশে ফিরলাম। ব্যবসার কাজে দুবাই ছিলাম। আমার ‘সুজানাস ক্লোজেট’ ব্যবসা প্রতিষ্ঠানটির অধিকাংশ পণ্য দেশের বাইরে থেকে সংগ্রহ করি। এছাড়া বিভিন্ন বিজনেস এক্সপোতে আমার বিস্তারিত..

নতুন সড়ক পরিবহন আইন: বিআরটিএ’তে মালিক-চালকদের উপচে পড়া ভিড়

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন আইন-২০১৮’ আইনে চালকেরা উদ্বেগ উৎকণ্ঠার কথা জানালেও নতুন সড়ক পরিবহন আইনের জেরে যানবাহনের মালিক-চালকদের উপচে পড়া ভিড় দেখা গেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) এর কার্যালয়ে। বিস্তারিত..

জাতীয় প্রেসক্লাবে স্মরণসভায় স্টেইজের পাশে নামাজ আদায় করলেন মোশারফ-আলাল

হাওর বার্তা ডেস্কঃ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তরিকুল ইসলাম স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী তরিকুল ইসলামের স্মরণসভা চলাকালীন সময়ে স্টেইজ থেকে নেমে পাশেই চেয়ারে বিস্তারিত..

মানব কল্যাণে বীমা শিল্পের ব্যবহারে কোম্পানিগুলোর প্রতি আহবান প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানব কল্যাণে বীমা শিল্পকে ব্যবহার করার জন্য বীমা কোম্পানিগুলোর প্রতি আহবান জানিয়ে বলেছেন, প্রতারণা থেকে বীমা গ্রাহকদের রক্ষা করতে একটি ঐক্যবদ্ধ বার্তা প্রদান প্লাটফর্ম চালু বিস্তারিত..

আকাশসীমার নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ জরুরি: রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ পেশাগত দক্ষতা অর্জন আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এ দক্ষতা একদিকে যেমন আত্মবিশ্বাস বৃদ্ধি করে, তেমনি সংগঠনের জন্যেও বয়ে আনে সুনাম ও মর্যাদা। তাই আপনাদের গড়ে উঠতে বিস্তারিত..