কিশোরগঞ্জে সাতদিনের সফর শেষে ঢাকায় ফিরে গেলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে কিশোরগঞ্জ হাওরের অষ্টগ্রাম উপজেলার থেকে হেলিকপ্টারে করে রাষ্ট্রপতি ঢাকার উদ্দেশে রওনা হন। এর আগে, রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেওয়া হয়। বিস্তারিত..

আওয়ামী রাজনীতিতে সহযোগী সংগঠনগুলোর সম্মেলনের আয়োজনের প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ নতুন নেতৃত্ব বাছাই করে সংগঠনকে গতিশীল করে তুলতে সম্মেলন খুবই গুরুত্বপূর্ণ। অথচ সেই সম্মেলনই অনিয়মিত হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গনে। তবে আওয়ামী ঘরানার রাজনীতিতে হঠাৎ সম্মেলনের হাওয়া বইতে বিস্তারিত..

ঝিনাইদহের কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের পিংকী

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তৃতীয় লিঙ্গের সাদিয়া আখতার পিংকী। তিনি পেয়েছেন ১২ হাজার ৮ শত ৮০ ভোট। তার নিকটতম প্রার্থী রুবিনা খাতুন পেয়েছেন ১২ বিস্তারিত..

ইউনিয়নের সংযোগ সড়কবিহীন কমিউনিটি ক্লিনিক

হাওর বার্তা ডেস্কঃ উপজেলার দিলপাশার ইউনিয়নের গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইউনিয়নের বেতুয়ান গ্রামে একটি কমিউনিটি ক্লিনিক নির্মাণ করা হয় প্রায় সাত বছর আগে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখান থেকে বিস্তারিত..

৪৩ জনের তালিকা শ’ শ’ কোটি টাকা পাচারের তথ্য

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনোর মাধ্যমে বিপুল অঙ্কের অর্থ উপার্জন করে একেকজন অঢেল সম্পদের মালিক হয়েছেন। দেশে-বিদেশে গড়েছেন সম্পদের পাহাড়। তাদের বিরুদ্ধে রয়েছে শ’ শ’ কোটি   টাকা পাচারের অভিযোগও। দুর্নীতি দমন বিস্তারিত..

হুমকি দিয়ে পিছু হটানো যাবে না- তারা ভুল করছেন : তুরস্কের প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেপ এরদোগান বলেছেন, তার দেশের সেনারা সিরিয়ার উত্তরাঞ্চলে কুর্দি গেরিলাদের বিরুদ্ধে যে সামরিক অভিযান চালাচ্ছে তা পশ্চিমা হুমকিতে বন্ধ হবে না। তিনি বলেন, পশ্চিমা বিস্তারিত..

কাতার যাচ্ছেন সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ তিন দিনের সরকারি সফরে কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। সোমবার আইএসপিআরের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যায় কাতারের বিস্তারিত..

টেলিযোগাযোগে বিশৃঙ্খলা বিটিআরসির নির্দেশনা পাত্তা দিচ্ছে না অপারেটররা

হাওর বার্তা ডেস্কঃ এখন চলছে ডিজিটাল যুগ। প্রশাসনের সবকিছুতেই হয়ে গেছে ডিজিলাইজেশন। কিন্তু ডিজিটালের সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সেক্টর টেলিযোগাযোগ; সেখানে চলছে চরম বিশৃংখলা। বর্তমানে দেশের সবচেয়ে যে কয়টি সেক্টরে অব্যবস্থাপনা বিস্তারিত..

ড. ইউনূসের গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে জারি হওয়া গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত করেছেন হাইকোর্ট। সোমবার হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন। প্রতিষ্ঠানে ট্রেড ইউনিয়ন গঠন করায় বিস্তারিত..

পদপ্রত্যাশীরা ‘আতশ কাচের’ নিচে

এসকে রেজা পারভেজ: প্রায় নয় বছর পর কেন্দ্রীয় কমিটির সম্মেলন হতে যাচ্ছে আওয়ামী লীগের অন্যতম সংগঠন স্বেচ্ছাসেবক লীগের। সংগঠনের ঢাকা মহানগর কমিটির সম্মেলন হতে যাচ্ছে ১৩ বছর পর। নেতৃত্বের পালাবদলের এই বিস্তারিত..