কোরবানির গরুর রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েক বছরে ভারত থেকে গরু আমদানি বন্ধ করায় দেশে গরুর খামারি বেড়েছে। বেড়েছে গরু উৎপাদনও। এ বছর উত্তরবঙ্গে ভয়াবহ বন্যার পরও কোরবানি পশুর বাজারে কোনো প্রভাব বিস্তারিত..

আমাদের মহান ভারত ধীরে ধীরে ধর্ষণ দেশে পরিণত হচ্ছে’! বিস্ফোরক তনুশ্রী

‘আমাদের মহান জাতি ধীরে ধীরে ধর্ষণ দেশে পরিণত হয়ে যাচ্ছে। উন্নাও ধর্ষণ কাণ্ড এবং অনান্য ঘটনা তারই উদাহরণ। এই ধরনের ভয়ঙ্কর এবং জঘন্য ঘটনা বেড়েই চলেছে’, সোমবার সকালে এমনই বিস্ফোরক বিস্তারিত..

আমাকে হত্যার পরিকল্পনা চলছে : ফারুক আবদুল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ জম্মু-কাশ্মীরের বরিষ্ঠ রাজনীতিবিদ তথা ন্যাশনাল কনফারেন্স প্রধান ফারুক আবদুল্লাহ এক চাঞ্চল্যকর দাবি করেছেন। কেন্দ্রীয় সরকার তাকে হত্যা করতে চায় বলে অভিযোগ করেছেন। খবর ইন্ডিয়া টুডের। ফারুক আবদুল্লাহ বিস্তারিত..

কোচ হয়ে ইংল্যান্ডে ফিরলেন রুনি

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্র ছেড়ে দেশে ফিরলেন ওয়েন রুনি। এমএলএস দল ডিসি ইউনাইটেড ছেড়ে সাবেক ইংল্যান্ড অধিনায়ক যোগ দিলেন ক্লাব ডার্বি কাউন্টিতে। তবে শুধু খেলোয়াড় হিসেবে নয়। একই সঙ্গে কোচ বিস্তারিত..

ডিএমপি কমিশনারের এগিয়ে যারা

হাওর বার্তা ডেস্কঃ উপরের বাম থেকে আবদুল্লাহ আল মামুন ও শফিকুল হাসান। নিচে শাহাব উদ্দীন কোরেশী, মারুফ হাসান, মনিরুল ইসলাম ও হাবিবুর রহমান। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার বিস্তারিত..

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ববি

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গতকাল রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তিনি হাসপাতালে ভর্তির আগে জানান, গত কয়েকদিন ধরেই জ্বর জ্বর অনুভর করছিলাম। হঠাৎ বিস্তারিত..

চিংড়ি মাছ দিয়ে পুঁইশাক রান্না

হাওর বার্তা ডেস্কঃ চিংড়ি মাছ দিয়ে পুঁইশাক রান্না অসাধারন রেসেপি দুপুরে গরম ভাতের সাথে এর টেষ্ট অসাধারন। সেহেরি বা ইফতারে ও খেতে পারেন এই সুস্বাদু খাবার। আমাদের দেশে সারা বছরই বিস্তারিত..

অর্থের ওপর দামি একাদশ গঠন, নেই মেসি-রোনাল্ডো

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সমসাময়িক ফুটবলারদের নিয়ে সেরা একাদশ গঠন করা হয়েছে। তবে তাতে ঠাঁই পাননি হালের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিষয়টি বড্ড বেমানান। কারণ তাদের ছাড়া বিস্তারিত..

শেরপুর জেলা বিএনপির নতুন কমিটি

বাঙালী কণ্ঠ নিউজঃ শেরপুর জেলা বিএনপি নতুন কমিটি গঠন করেছে। মঙ্গলবার রাতে আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে বলা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়। শেরপুর জেলা বিএনপি নতুন বিস্তারিত..

কাশ্মীরে ‘আর্মি’ ধোনির বুট পালিশের ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ সদ্য প্রকাশ্যে এসেছে মহেন্দ্র সিং ধোনির একটি গান গাওয়ার ভিডিও। ২২ গজের বাইরে ভারতের সাবেক অধিনায়ককে এভাবে দেখে মুগ্ধ অগণিত ভক্ত-সমর্থক। এর মধ্যে সেনার বেশে ভলিবল খেলে বিস্তারিত..