কিশোরগঞ্জের কুলিয়ারচরে জ্বালানি তেলবাহী লড়ির ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৪ জন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে জ্বালানি তেলবাহী ট্যাংক লড়ির সিলিন্ডারের গ্যাস বিস্ফোরণে ৪ জন অগ্নিদগ্ধ হয়েছেন। শনিবারর সকালে ভৈরব-কিশোরগঞ্জ সড়কে আগরপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধতারা হলেন-কুলিয়ারচর উপজেলার রামদী বিস্তারিত..

২০২১ পর্যন্ত বন্ধ থাকবে মায়া সমুদ্র সৈকত

হাওর বার্তা ডেস্কঃ মায়া সমুদ্র সৈকত ২০২১ সাল পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে থাইল্যান্ড। শুক্রবার বিবিসির অনলাইন এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। এর আগে, পর্যটকের চাপে প্রাকৃতিক ভারসাম্য নষ্ট বিস্তারিত..

সব টিভি চ্যানেলকে বঙ্গবন্ধু স্যাটেলাইটের আওতায় আনা হবে : তথ্যপ্রযুক্তিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী রবিবার থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইট দিয়ে টিভি চ্যানেলগুলো সম্প্রচার শুরু করবে এবং পর্যায়ক্রমে সব টিভি চ্যানেলকে স্যাটেলাইটের আওতায় আনা হবে বলে জানিয়েছেন টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। বিস্তারিত..

রোজায় মশলাদার খাবার খাওয়া দেহের ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ ইফতারে অনেকেই ভাজাপোড়া খেতে পছন্দ করেন। আবার সারাদিন পর মশলাদার খাবারও পছন্দ করেন অনেকে। খেতে ভালো লাগলেও এসব খাবার ক্ষতি করে শরীরের। সুস্থ থেকে সবগুলো রোজা রাখতে বিস্তারিত..

লন্ডন থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যে ১০ দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন। শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট বিস্তারিত..

বিয়ে না করেই বাবা হচ্ছেন সালমান খান

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের সুপারস্টার সালমান খানের বর্তমান বয়স ৫৩ বছর। পাঁচ দশক পরেও তিনি মোস্ট এলিজেবল ব্যাচেলর। তাই তার বিয়ে নিয়ে গত দুই যুগ ধরে ভক্তদের মধ্যে আগ্রহের কমতি বিস্তারিত..

ফেসবুক ভেঙ্গে ৩টি কোম্পানি করার প্রস্তাব

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম জায়ান্ট ফেসবুক ভেঙে তিনটি পৃথক কোম্পানি করার প্রস্তাব দিয়েছেন এর সহ–প্রতিষ্ঠাতা ক্রিস হিউস। গত বৃহস্পতিবার (০৯মে) প্রকাশিত এক নিবন্ধে হিউজ এই প্রস্তাব বিস্তারিত..

সংকট না কাটলে ২০ হাজার যাত্রী ওমরাহ পালন করতে পারবেন না: হাব

হাওর বার্তা ডেস্কঃ মধ্যস্বত্বভোগীরাই হজযাত্রীদের বিড়ম্বনায় পড়ার প্রধান কারণ অভিযোগ করে হজ এজেন্সি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) হজে যাওয়ার ক্ষেত্রে এই মধ্যস্বত্বভোগীদের কাছে টাকা না দেওয়ার আহ্বান জানিয়েছে। শনিবার দুপুরে রাজধানীর বিস্তারিত..

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি

হাওর বার্তা ডেস্কঃ আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে। দীর্ঘদিন পর একটি পরিপূর্ণ ফ্যামিলি ড্রামা পেতে যাচ্ছেন দর্শকরা। এছাড়া জুটি হিসেবেও আমরা পরীক্ষীত। শাকিব খানের সঙ্গে বিস্তারিত..

এক লাখ পরিযায়ী পাখি বেশি এসেছে

হাওর বার্তা ডেস্কঃ শুধু শীতকালে দেশে পরিযায়ী পাখি আসে, এত দিন কম–বেশি সবাই এটাই জানত। কিন্তু নতুন এক শুমারিতে দেখা গেছে, খাবার ও নিরাপদ আবাসস্থল পেলে শীতকাল শেষে আরও প্রায় বিস্তারিত..