রোহিঙ্গা সংকট মোকাবিলায় বিশ্বব্যাংক দেবে সাড়ে ১৬ কোটি ডলার

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা সংকট মোকাবিলায় বাংলাদেশকে সাড়ে ১৬ কোটি ডলার অনুদান দেবে বিশ্বব্যাংক। স্থানীয় মুদ্রায় এর পরিমাণ প্রায় ১ হাজার ৩৮২ কোটি ২৯ লাখ টাকা। আজ বুধবার রাজধানীর শেরেবাংলা নগরের বিস্তারিত..

আত্মবিশ্বাসী বাংলাদেশের সামনে নড়বড়ে আয়ারল্যান্ড

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের দ্বিতীয় ম্যাচে কাল মাঠে নামবে বাংলাদেশ। প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড। ডাবলিনের ম্যালাহাইডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল পৌনে ৪টায়। দু’দলের প্রথম ম্যাচে অভিজ্ঞতা হয়েছে ঠিক বিপরীত। বিস্তারিত..

সুবীর নন্দীকে জাতির শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ প্রিয় মানুষ সুবীর নন্দীকে দেখতে কেন্দ্রীয় শহীদ মিনারে অগণিত মানুষের ভিড়। তাদের অনেকের হাতেই ফুল। একুশে পদক পাওয়া জনপ্রিয় এই সংগীতশিল্পী মঙ্গলবার ভোররাত ৪টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বিস্তারিত..

দুধের ৯৬ নমুনার মধ্যে ৯৩টিতে ক্ষতিকর উপাদান

হাওর বার্তা ডেস্কঃ বাজারে প্রচলিত তরল দুধের ৯৬টির মধ্যে ৯৩টির নমুনায় মানবদেহের জন্য ক্ষতিকর রাসায়নিক উপাদান পাওয়া গেছে। হাইকোর্টে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের দাখিলকৃত একটি প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। বিস্তারিত..

ফখরুলের আসনে উপনির্বাচন ২৪ জুন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেয়ায় বগুড়া-৬ আসনে ২৪ জুন ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)। এ আসনে মনোনয়ন দাখিলের শেষ সময় ২৩ মে, বাছাই বিস্তারিত..

ইফতারিতে কাঁচা আমের শরবত

হাওর বার্তা ডেস্কঃ সারাদিন রোজা রাখার পর ক্লান্তি দূর করতে ইফতারে এক গ্লাস ঠাণ্ডা শরবত যেন না হলেই নয়। শরবতে প্রাণটা জুড়িয়ে যায়। তাই প্রাণ জুড়াতে ইফতারির শুরুটা শরবত কিংবা বিস্তারিত..

একাদশে ভর্তি: এ, বি ও সি ক্যাটাগরিতে ভাগ হচ্ছে কলেজ

হাওর বার্তা ডেস্কঃ এসএসসি ও সমমানের ফলাফল প্রকাশের পর এবার শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তি প্রক্রিয়া। আগামী ১২ মে শুরু হচ্ছে ২০১৯-২০ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি আবেদন। এদিকে, এবার একাদশে বিস্তারিত..

২০১৬ সালে সাকিবের সম্পদের পরিমাণ ছিল ২৭৬ কোটি, বর্তমানে তার সম্পদের পরিমাণ আপনাকেও অবাক করবে

হাওর বার্তা ডেস্কঃ ২০১৬ সালে সাকিবের-ক্রিকেটে ধনী খেলোয়াড় মানেই ভারতীয় খেলোয়াড়দের ছবিটা ভেসে উঠবে মনে। কিন্তু বাংলাদেশের আন্তর্জাতিক ভাবে স্বীকৃত তারকা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও খুব পিছিয়ে নেই।বাংলাদেশের সবচেয়ে বিস্তারিত..

প্রকৃতিকে ভালোবেসে ৭৯ বছর বিদ্যুৎহীন আছেন অধ্যাপিকা

হাওর বার্তা ডেস্কঃ প্রকৃতি ও পরিবেশের প্রতি অগাধ ভালোবাসার কারণে স্বেচ্ছায় বিদ্যুৎ ছাড়া জীবন কাটাচ্ছেন ভারতের পুনের প্রাক্তন অধ্যাপিকা হেমা সানে। পুনের বুধওয়ার পেথের একটি ছোট্ট কুঁড়েঘরে বাস করেন হেমা। বিস্তারিত..

পূজার চালাকি

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন চিত্রনায়িকা পূজা চেরি। গত সোমবার এসএসসি পরীক্ষার ফল পেয়েছেন পূজা। দেশের অধিকাংশ গণমাধ্যমে তিনি জানান বাণিজ্য বিভাগ থেকে বিস্তারিত..