প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জনে পরিণীতির বক্তব্য

হাওর বার্তা ডেস্কঃ গত ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবনে জমকালো আয়োজনে বিয়ে করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিন্তু বিয়ের মাত্র চার মাসের মাথায় তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠেছে। বিস্তারিত..

টাঙ্গাইলে গাছ চাপায় শ্রমিকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের বাসাইলে গাছ চাপা পড়ে নায়েব আলী নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক নায়েব আলী উপজেলার দেওলী গ্রামের বাসিন্দা। আজ মঙ্গলবার সকালে উপজেলার কাশিল ইউনিয়নের দাপনাজোর গ্রামে এ মৃত্যুর বিস্তারিত..

স্পিকারের সঙ্গে তুরস্কের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত দেভরিম ওজতুর্ক। সোমবার জাতীয় সংসদে স্পিকারের কার্যালয়ে সাক্ষাৎকালে তারা দ্বিপাক্ষিক সম্পর্কোন্নয়ন, সংসদীয় কার্যক্রম, রোহিঙ্গাদের নিরাপদ ও বিস্তারিত..

পবিত্র শবে মেরাজে বায়তুল মোকাররমে মিলাদ

হাওর বার্তা ডেস্কঃ যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে বুধবার ২৬ রজব দিবাগত রাতে সারা দেশে পবিত্র শবে মেরাজ উদযাপিত হবে। এ উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বাদ আসর বায়তুল মোকাররম বিস্তারিত..

সচিব পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনে অতিরিক্ত সচিব পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. তমিজুল ইসলাম খান ও মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে এ বদলির বিস্তারিত..

দুর্বল ব্যবস্থাপনার কারণে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান বন্ধ হয়: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুর্বল ব্যবস্থাপনার কারণেই বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান বন্ধ হয় বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি বলেন, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান চালাতে গেলে টাকার প্রয়োজন হয়। বিস্তারিত..

সর্বোচ্চ আয়ে শীর্ষে মেসি

হাওর বার্তা ডেস্কঃ ক্রিস্টিয়ানো রোনালদোকে পাশে রেখে ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ আয়কারী হলেন লিওনেল মেসি। বেতন, বোনাস ও অনান্য আয় মিলিয়ে এই তালিকা করেছে ফ্রান্স ফুটবল। যেখানে অ্যাতলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো বিস্তারিত..

সৈয়দপুরে শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর সৈয়দপুরে ১৫ মিনিটের প্রবল শিলাবৃষ্টিতে আম, শাক-সবজিসহ বিভিন্ন ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে শুরু হওয়া শিলাবৃষ্টির ফলে গুটি আম সম্পূর্ণ ঝরে পড়েছে। বিস্তারিত..

পুলিশ কোন সাহসে থানায় বিচার বসায় প্রশ্ন হাইকোর্টের

হাওর বার্তা ডেস্কঃ মামলা না নিয়ে থানায় পুলিশের বিচার কার্যক্রম নিয়ে প্রশ্ন তুলেছেন হাইকোর্ট। আদালত বলেন, মামলা না নিয়ে থানার ওসিরা কোন সাহসে নিজেরাই বিচার বসায়, সমঝোতার চেষ্টা করে? ওসিরা বিস্তারিত..

মোকাব্বিরকে বেঈমান ও প্রতারক বললেন ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ সিলেট-২ আসনে নির্বাচিত ঐক্যফ্রন্টের প্রার্থী মোকাব্বির খান সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার মাধ্যমে নিজ দল, জনগণ ও ঐক্যফ্রন্টের সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা বিস্তারিত..