বয়স ১০ হলেই পাবে এনআইডি

হাওর বার্তা ডেস্কঃ বয়স ১০ হলেই নিবন্ধনের আওতায় এনে অস্থায়ী জাতীয় পরিচয়পত্র দেয়ার পরিকল্পনা করছে নির্বাচন কমিশন (ইসি)। চলতি বছর থেকেই এ কার্যক্রম শুরু হবে। পর্যায়ক্রমে শূন্য থেকে সব বয়সীদের বিস্তারিত..

যে ৮ অভ্যাস সকালের চেয়ে রাতে ভালো

হাওর বার্তা ডেস্কঃ সকালের কিছু অভ্যাসকে রাতের অভ্যাসে পরিণত করতে পারলে সবচেয়ে ভালো হয়, যেমন- গোসল করা, ঘাম প্রতিরোধক প্রোডাক্ট ব্যবহার করা, ত্বককে প্রাণবন্ত রাখার প্রোডাক্ট ব্যবহার করা এবং চুল বিস্তারিত..

ময়মনসিংহে সিটি কর্পোরেশনের প্রশাসক কম্বল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটুর উদ্যোগে শীতার্ত দরিদ্রদের মাঝে ২ হাজার ৫শ’ কম্বল বিতরণ করা হয়েছে। আজ রবিবার রাতে নগরীর ব্রীজ মোড় স্মৃতিসৌধ সংলগ্ন মুক্তিযোদ্ধা বিস্তারিত..

বাংলাদেশ এগিয়ে যাওয়ার নতুন সংগ্রাম

হাওর বার্তা ডেস্কঃ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয়বারের মতো সরকার পরিচালনায় এসেছে আওয়ামী লীগ। তিনি প্রধানমন্ত্রী হলেন চতুর্থবারের মতো। এর মাধ্যমে বিরল এক অর্জনের অধিকারী হলেন শেখ হাসিনা। এখন বিস্তারিত..

নবীদের সঙ্গী হবেন যে ব্যবসায়ী

হাওর বার্তা ডেস্কঃ আমাদের সমাজে একশ্রেণির মানুষ অধিক মুনাফা লাভের আশায় পণ্য মজুত বা স্টক করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে। ইসলামের দৃষ্টিতে এটি অত্যন্ত গর্হিত কাজ এবং মানবতার প্রতি বিস্তারিত..

ব্রিজের জন্য দেড় যুগেরও বেশি সময় ধরে অপেক্ষা

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের হারাগাছের ধুম নদীতে ব্রিজের জন্য দীর্ঘ দেড় যুগেরও বেশি সময় ধরে অপেক্ষা। কেউই কথা রাখেননি। বরং ব্রিজ নির্মাণ নিয়ে হয়েছে একের পর এক রাজনীতি। নির্বাচন এলেই বিস্তারিত..

বিদ্যালয়ের শিক্ষক ৮, প্রধান শিক্ষক ছাড়া সবাই অনুপস্থিত

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, ‘আমাদের সন্তানদের শিক্ষা নিয়ে কাউকে ছিনিমিনি খেলত দেয়া হবে না। যেকোনো মূল্যে শ্রেণিকক্ষে শিক্ষা নিশ্চিত করা হবে।’ আজ রোববার সকালে বিস্তারিত..

ঘরোয়া উপায়ে টনসিলের মোকাবিলা

হাওর বার্তা ডেস্কঃ শীতে যে সব অসুখের প্রকোপে প্রায়ই ভুগতে থাকি আমরা, টনসিলে সংক্রমণ তার অন্যতম। জিভের পিছনের প্রান্তে গলার দু’পাশে যে গোলাকার পিণ্ডটি দেখা যায়, তা-ই টনসিল। মূলত মুখ, বিস্তারিত..

তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চায়: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদেশে পলাতক দণ্ডিত সব খুনি ও অপরাধীদের সরকার দেশে ফিরিয়ে আনতে চায় বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে দেশে বিস্তারিত..

ডিএনসিসিতে আতিক, আশরাফের আসনে বোন লিপি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ব্যবসায়ী নেতা আতিকুল হক। আর আসন্ন কিশোরগঞ্জ-১ আসনের উপনির্বাচনে দলটির মনোনয়ন পেয়েছেন ওই আসনের বিস্তারিত..