কন্যা সন্তান জন্ম নেওয়া আল্লাহর পক্ষ থেকে এক শ্রেষ্ট নেয়ামত

হাওর বার্তা ডেস্কঃ কন্যা সন্তান মহান আল্লাহ তা’য়ালার পক্ষ থেকে মাতা-পিতার জন্য একটি বিশেষ শ্রেষ্ট নেয়ামত। কন্যা সন্তানকে অশুভ মনে করা কাফিরদের বদস্বভাব। কন্যা সন্তানকে অপছন্দ করা খাটি মুমিনের পরিচায়ক বিস্তারিত..

৬৩৪ জনকে সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি

হাওর বার্তা ডেস্কঃ সহকারী অধ্যাপদ পদে প্রভাষক ও সমপর্যায়ের ৬৩৪ জনকে সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। বিসিএস শিক্ষা ক্যাডারের এসব কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে বুধবার (৩১ অক্টোবর) আদেশ জারি করেছে বিস্তারিত..

বৃহস্পতিবার বিকেলে রাষ্ট্রপতিকে ভোটের প্রস্তুতি সম্পর্কে জানাবে ইসি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি সম্পর্কে জানাতে বৃহস্পতিবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাত করবে কেএম নূরুল হুদা নেতৃত্বাধীন কমিশন। নির্বাচন কমিশনের (ইসি) আবেদনের পরিপ্রেক্ষিতে এদিন বিকেল বিস্তারিত..

জাতীয় নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএম ব্যবহারে বাধা নেই

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারে আর কোনো বাধা রইলো না। সংসদ ভোটে ইভিএম ব্যবহারের সুযোগ রেখে সংশোধিত গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও) অধ্যাদেশ জারি করা হয়েছে। বিস্তারিত..

সিঙ্গাপুরে মেয়ের জন্য অজয়-কাজলের অ্যাপার্টমেন্ট

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগণ ও অভিনেত্রী কাজল। ভালোবেসে ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা জুটি। দেখতে দেখতে কাটিয়ে দিয়েছেন ১৯টি বসন্ত। এই বিস্তারিত..

হোসেনপুর উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় ৭শ’ ৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে প্রণোদনার সার ও বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩১ অক্টোবর) দুপুরে উপজেলা কৃষি অফিস বিস্তারিত..

নির্বাচনে অংশ নিতে মনোনয়ন জমা দেবেন মুহিত

হাওর বার্তা ডেস্কঃ আর সংসদ নির্বাচন করবেন না বলে জাতীয় সংসদে ঘোষণা দিলেও সিলেট-১ আসন থেকে মনোনয়নপত্র জমা দেবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নির্ভর করবে প্রধানমন্ত্রী বিস্তারিত..

মালয়েশিয়ায় স্থগিত শ্রমবাজার চালু হচ্ছে কবে

হাওর বার্তা ডেস্কঃ অতিরিক্ত অভিবাসন ব্যয় ও অনিয়মের অভিযোগে গত প্রায় এক মাস ধরে শ্রমিক নেওয়া স্থগিত রেখেছে মালয়েশিয়া। জিটুজি প্লাস চুক্তির আলোকে এসপিপিএ সিস্টেম বাতিল ঘোষণার পর নতুন সিস্টেমে বিস্তারিত..

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা নেওয়ার নির্দেশ ইসির

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের জন্য আগামী ১০ ডিসেম্বরের মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠানের সব ধরনের বার্ষিক পরীক্ষা শেষ করতে শিক্ষা মন্ত্রণালয়কে নিদের্শনা দিয়েছে নির্বাচন কমিশন। বুধবার (৩১অক্টোবর) রাজধানীর বিস্তারিত..

সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে। আজ বুধবার সকাল নয়টা থেকে আগামী ২৪ ঘণ্টায় আবহাওয়ার বিস্তারিত..