এক গুঞ্জনে ক্ষেপলেন সবাই

হাওর বার্তা ডেস্কঃ দিশা পাটানির সঙ্গে নাকি জোর করে সম্পর্ক স্থাপনের চেষ্টা করছেন হৃত্বিক রোশন। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ায় সরগরম বলিউড। কিন্তু, দিশার সঙ্গে হৃত্বিকের সম্পর্ক নিয়ে বিস্তারিত..

আমার মনে হয় আর বাঁচবো না

হাওর বার্তা ডেস্কঃ ১৪ বছর বয়স পর্যন্ত অন্য সবার মতো সুস্থ ও স্বাভাবিকই ছিল মো. সজিব চৌকিদার। এই সময়ের মধ্যে প্রতিদিন সকালে বাড়ির পাশে মাদরাসায় পড়তে যাওয়া, মাদরাসা থেকে এসে বিস্তারিত..

শনিবার রাজধানীর নয়াপল্টনে জনসভা করবে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ দলের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শর্ত সাপেক্ষে শনিবার রাজধানীর নয়াপল্টনে জনসভা করবে বিএনপি। এছাড়া এদিন সকাল ১০টায় দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে নেতারা ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ্য বিস্তারিত..

হোসেনপুর পাট চাষ করে লাভবান হচ্ছে কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ হোসেনপুরে পাট চাষে কৃষকরা লাভবান হচ্ছে। পাট জাত পন্যের চাহিদা এবং দাম বৃদ্ধি পাওয়ায় অন্যান্য বছরের তুলনায় এ বছর হোসেনপুর উপজেলায় পাটের আবাদ বেশী হয়েছে। এক সময় বিস্তারিত..

নীতির প্রশ্নে আপোষ নাই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, একটা কথা দেশে বিদেশে সকলের মাথায় রাখা উচিত; আমি যখন রাজনীতি করি, আমার স্কুল জীবন থেকে রাজনীতি করি, বৈরী বিস্তারিত..

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলা প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ গতকাল ৩০ আগস্ট ২০১৮ তারিখ বৃহষ্পতিবার কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলা পরিষদের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। কটিয়াদি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান কেয়ার সভাপতিত্বে বিস্তারিত..

কিশোরগঞ্জ কটিয়াদি উপজেলায় মাসব্যাপী সেলাই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ গতকাল ৩০ আগস্ট ২০১৮ তারিখ বৃহষ্পতিবার কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার মসূয়া ইউনিয়নে মাসব্যাপী সেলাই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মহিলাদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এর বিস্তারিত..

‘চন্দ্রগ্রহণ’ পরীক্ষার অপেক্ষায় বঙ্গবন্ধু স্যাটেলাইট-১

হাওর বার্তা ডেস্কঃ লুনার এক্লিপস টেস্ট বা চন্দ্রগ্রহণ পরীক্ষার অপেক্ষায় দেশের প্রথম কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইটের বাণিজ্যিক যাত্রা। আগামী ২১ সেপ্টেম্বর এ পরীক্ষা সম্পন্ন করবে নির্মাতা প্রতিষ্ঠান থ্যালাস এলেনিয়া। এরপর বিস্তারিত..

পদ্মা সেতু নির্মাণে সময় বাড়তে পারে

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতু নির্মাণ কাজ শেষ হতে তিন বছর সময় বাড়ানো হতে পারে। সেতুটি নির্মাণের দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না মেজর ব্রিজ কোম্পানি এরই মধ্যে তিনবার প্রকল্পকাজ শেষ বিস্তারিত..

মাগুরার মহম্মাদপুরে দেড় কেজি গাঁজাসহ দুইজন আটক

হাওর বার্তা ডেস্কঃ মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রাম থেকে পুলিশ দেড় কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হলেন শহিদ মোল্যা (৫০) ও তার স্ত্রী ঈরানী বেগম (৪০)। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার বিস্তারিত..