যে হাসির কোন ভবিষ্যত নেই

হাওর বার্তা ডেস্কঃ ঠাকুরগাঁও সদর উপজেলা শিবগঞ্জ, রাণীশংকৈল,হরিপুর ঐতিহ্যবাহী হাতে তৈরি বাঁশের ধানের গোলা কুলা,ঢাকি,পাখা,মাছের খলই এক সময় আপামর মানুষের কাছে ব্যাপক চাহিদা থাকলেও কালের পরিবর্তনে তা বিলুপ্তির পথে। আশির বিস্তারিত..

রাতের খাওয়ার পরপরই ঘুমালে বাড়ে ক্যান্সারের ঝুঁকি

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমানো-বাড়ানো , উচ্চ রক্তচাপ এবং শর্করার পরিমাণ নিয়ন্ত্রণের সঙ্গে রাতের খাওয়ার সময় খুবই গুরুত্বপূর্ণ।তবে সাম্প্রতিক গবেষণা বলছে, রাতে দেরী করে খেলে কিংবা খাওয়ার সঙ্গে সঙ্গে ঘুমিয়ে বিস্তারিত..

একসঙ্গে নয় তারকা ‘জ্যামে’

হাওর বার্তা ডেস্কঃ প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা ‘কৃতাঞ্জলি চলচ্চিত্র’র নির্মিতব্য নতুন সিনেমার নাম ‘জ্যাম’। আর এতে একসঙ্গে অভিনয় করবেন নয় জন তারকা শিল্পী। এরমধ্যে রয়েছেন ফেরদৌস, পূর্ণিমা, আরিফিন শুভ, বিস্তারিত..

সন্ত্রাস-মাদক নির্মূলে ডিসিদের প্রতি নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদাবাজি, টেন্ডারবাজি, পেশীশক্তি, সন্ত্রাস ও মাদক নির্মূলে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসকদের প্রতি নির্দেশ দিয়েছেন। আজ মঙ্গলবার (২৪ জুলাই) সকালে প্রধানমন্ত্রী তার তেজগাঁওস্থ কার্যালয়ে বিস্তারিত..

বিএনপি নেতা মন্টু পাঁচ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে মন্টুকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে মুখ্য বিচারিক বিস্তারিত..

সারাদেশে ৪ থেকে ৫ দিন বৃষ্টিপাতের অব্যাহত থাকতে পারে

হাওর বার্তা ডেস্কঃ মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয় থাকায় সারাদেশে আরও ৪ খেকে ৫ দিন বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। আবহাওয়াবিদ আরিফ হোসেন আজ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, খুলনা, বিস্তারিত..

জিতলে আমি জার্মান, হারলে অভিবাসী : ওজিল

হাওর বার্তা ডেস্কঃ নিজের তুর্কি শেকড়ের কারণে ‘বর্ণবাদ এবং অসম্মানের’ শিকার হয়েছেন জানিয়ে জার্মানির জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন মেসুত ওজিল। ২৯ বছর বয়সী ক্ষুব্ধ এ তারকা ফুটবলারের আরো বিস্তারিত..

বঙ্গবন্ধুর সোনার দেশে সোনার মানুষ গড়েতে আহ্বান নূর মোহাম্মদ

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছে। তাই বর্তমান সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সোনার দেশে সোনার বিস্তারিত..

কিশোরগঞ্জ 4G নেটওয়ার্কের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের সদর উপজেলায় গ্রামীনফোনের ১৮টি টাওয়ারে ২৪ জুলাই সকাল ১০টায় গ্রামীণফোন কাষ্টমার কেয়ারে 4G নেটওয়ার্ক আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর বিস্তারিত..

ডিসিদের যে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জেলা প্রশাসকদের ঔপনিবেশিক মানসিকতা পরিহার করে সেবার মনোভাব নিয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শুরু হওয়া তিন দিনব্যাপী জেলা প্রশাসক বিস্তারিত..