আওয়ামী লীগের বেশ কয়েকটি আসনের প্রার্থী চূড়ান্ত

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ২৩ জুলাই গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলীয় সভানেত্রী শেখ হাসিনার দ্ব্যর্থহীন ঘোষণা দুর্নীতিবাজ নয়, এলাকায় জনপ্রিয়দের মনোনয়ন প্রদান করা হবে। এমন বিস্তারিত..

বাঁচামরার লড়াইয়ের আগে মেসিদের সঙ্গে কথা বলতে চান ম্যারাডোনা

হাওর বার্তা ডেস্কঃ নাইজিরিয়ার বিরুদ্ধে আর্জেন্টিনা গ্রুপ লিগে শেষ ম্যাচ খেলবে সেন্ট পিটার্সবার্গে। এই মুহূর্তে মেসিরা মস্কোর কাছে ব্রোনিৎসি ট্রেনিং ক্যাম্পে প্রস্তুতিতে ব্যস্ত। আর বিশ্বব্যাপী আর্জেন্টিনার কোটি কোটি ভক্ত রুদ্ধশ্বাস বিস্তারিত..

পিএসসির নতুন সদস্য আবদুল মান্নান শপথ নিলেন

হাওর বার্তা ডেস্কঃ সরকারি কর্মকমিশনের (পিএসসি) সদস্য হিসেবে অবসরপ্রাপ্ত সচিব আবদুল মান্নান শপথ গ্রহণ ক‌রে‌ছেন। আজ রবিবার বিকালে সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন তাকে শপথবাক্য পাঠ বিস্তারিত..

৯ বছরে ৬ লক্ষাধিক সরকারি চাকরিতে আরও ৫২ হাজার পদ সৃষ্টির কার্যক্রম প্রক্রিয়াধীন

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, দেশের বেকার সমস্যা নিরসনকল্পে আওয়ামী লীগ সরকার গত ৯ বছরে রাজস্ব খাতে সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ, দপ্তর, অধিদপ্তর ও সংস্থায় বিভিন্ন ক্যাটাগরির বিস্তারিত..

শহরে জীবনে শখের বাগান

হাওর বার্তা ডেস্কঃ সবুজ মানেই প্রশান্তি। যান্ত্রিক এই শহরে সবুজের এতটুকু উপস্থিতিও যেন, অনেকখানি প্রশান্তি এনে দেয়। দুঃখজনক হলেও সত্যি, ক্রমেই নিষ্প্রাণ হয়ে উঠছে এই শহর। নাগরিক কোলাহলের এই শহর বিস্তারিত..

বিনামূল্যে কি বোর্ড পরিবর্তন করবে অ্যাপল

হাওর বার্তা ডেস্কঃ বিনামূল্যে ম্যাকবুকের ত্রুটিপূর্ণ কিবোর্ড পরিবর্তন করে দেবে টেক জায়ান্ট অ্যাপল। ব্যবহারকারীদের নানা অভিযোগের ভিত্তিতে সম্প্রতি প্রতিষ্ঠানটি এই সিদ্ধান্ত নিয়েছে। ‘বাটারফ্লাই’ কিবোর্ডযুক্ত ম্যাকবুক ও ম্যাকবুক প্রো’য়ের ব্যবহারকারীদের কিবোর্ড বিস্তারিত..

কম্পিউটার পণ্যে ভ্যাট প্রত্যাহারের দাবি বিসিএসের

হাওর বার্তা ডেস্কঃ ২০১৮-১৯ সালের প্রস্তাবিত বাজেট পাশ হলে কম্পিউটার ও এর যন্ত্রাংশের মূল্য প্রায় ১১% বৃদ্ধি পাবে বলে অভিযোগ করেছে বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) নেতারা। সংগঠনটির নেতৃবৃন্দের মতে, কম্পিউটার বিস্তারিত..

নতুন জনপ্রশাসন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন ফয়েজ আহম্মদ

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব ফয়েজ আহম্মদ। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই নিয়োগ দিয়ে আদেশ জারি করা বিস্তারিত..

স্বাস্থ্য শিক্ষার ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব হলেন সালেহ উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব দেয়া হয়েছে ময়মনসিংহ বিভাগের কমিশনার জিএম সালেহ উদ্দিন। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বিস্তারিত..

মতিঝিলে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৯ জনকে আটক করেছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মতিঝিলে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৯ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তাদের কাছ থেকে ৪৬২ পিস ইয়াবা ও চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। চলমান বিস্তারিত..