সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ওইদিন তাঁর সরকারি বাসভবন গণভবনে দলীয় নেতা-কর্মী এবং বিচারক ও কূটনীতিকসহ সমাজের সর্বস্তরের মানুষের সঙ্গে বিস্তারিত..

এমপিও নীতিমালা জারি, ঈদের পর আবেদন গ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের বয়সসীমা ৩৫ বছর চূড়ান্ত করে এমপিও নীতিমালা-২০১৮ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। এমপিওভুক্তির জন্য নতুন আবেদন ঈদের পর গ্রহণ করা হবে। গত ১২ জুন বিস্তারিত..

ভৈরবে অসচ্ছল ১৩২ জন ক্ষুদে শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে কাকলি খেলাঘর আসরের পক্ষ থেকে ১৩২ জন অসচ্ছল ক্ষুদে অতিথিদের আমন্ত্রণ জানিয়ে ঈদ উপহার দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৪ জুন) ভৈরবে কাকলি খেলাঘর আসরের পক্ষ বিস্তারিত..

বাঁশের সাঁকো দিয়ে ঝুঁকি নিয়ে চলাচল করছে হাজারো মানুষ

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে সরকারি ব্যয়ে নির্মিত সেতুটি ব্যবহার করছেন প্রভাবশালী একটি পরিবার। এলাকার কোন লোককে যাতায়াত করতে দেয়া হচ্ছে না ওই সেতু। সেতুর পাশে বাঁশের সাঁকো দিয়ে ঝুঁকি বিস্তারিত..

বিএনপির ভারত নীতি নিয়ে পক্ষে-বিপক্ষে জোটে নানা মত

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির ভারতের সঙ্গে ‘নতুন সম্পর্কের’ বার্তাকে ভালো চোখে দেখছে না জোটের শরিক দলের নেতারা। একাধিক নেতা বলেছেন, এই সফরে জোটের প্রধান দলটির নেতারা যেসব কথা বলে এসেছেন, বিস্তারিত..

স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বিদেশ সফর স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়াধীন স্বাস্থ্য সেবা বিভাগের সব কর্মকর্তা-কর্মচারীর বিদেশ সফর আগামী ১২ জুলাই পর্যন্ত স্থগিত করা হয়েছে। স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের নির্দেশে স্বাস্থ্যসেবা বিভাগ প্রশাসন-১ অধিশাখার বিস্তারিত..

ঈদে বেড়াতে ঢাকার পাশে পাঁচ রিসোর্ট

হাওর বার্তা ডেস্কঃ ঈদ মানেই আনন্দ। সেই আনন্দের রেশ বহুগুণ বেড়ে যায় পরিবারের সঙ্গে একান্তে কিছু সময় কাটাতে পারলে। যারা ঢাকাতেই ঈদ করেন তারা চান ঈদের ছুটিতে পরিবারের সঙ্গে ঢাকার বিস্তারিত..

রোজ খান ১ টি আমলকি, পান ২০ টি উপকার

হাওর বার্তা ডেস্কঃ উপকারি ফল আমলকী ত্বকের যত্নেও খুব কার্যকর। এতে রয়েছে ভিটামিন সি এবং অ্যান্টি অক্সিডেন্ট। আমলকীর রসের সঙ্গে আরও কিছু প্রাকৃতিক উপাদান মিশিয়ে মুখে মাখলে ত্বক থাকবে উজ্জ্বল বিস্তারিত..

রোহিঙ্গা শিবির: খাওয়া আর থাকা নিয়ে যেখানে চিন্তার শেষ নেই, সেখানে আবার কিসের ঈদ

হাওর বার্তা ডেস্কঃ খাওয়া আর থাকা নিয়ে যেখানে চিন্তার শেষ নেই, সেখানে আবার কিসের ঈদ? যেখানে প্রতিমূহূর্ত অভাব তাড়িয়ে বেড়ায়, সেখানে আবার ঈদের প্রস্তুতি কেমন হবে?’ টেকনাফের লেদা লবণের মাঠ বিস্তারিত..

ঈদে ফাঁকা ঢাকায় নিরাপত্তা দেবে পুলিশ : জাবেদ পাটোয়ারী

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পুলিশ তৎপর থাকায় এবার দেশে কোনো দুর্ঘটনা ঘটেনি। সবাই নির্বিঘ্নে পরিবার-পরিজনদের সঙ্গে ঈদ করতে যাচ্ছেন। পুরো রেজা শেষ বিস্তারিত..